• মনোজের ‘বান্দা’, সুনীলের ‘সানফ্লাওয়ার-২’ থেকে হুমার 'তরলা', আর কী থাকছে ZEE5-এ?
    হিন্দুস্তান টাইমস | ২০ মে ২০২৩
  • বর্তমানে বিনোদনের দুনিয়ার অন্যতম প্ল্যার্টফর্ম হল OTT। কোন ওটিটি মাধ্যমে কী ছবি, ওয়েব সিরিজ আসছে, তা নিয়ে এক দর্শকদের বিশেষ আগ্রহ থাকে। সম্প্রতি কোন সিনেমা, ওয়েব সিরিজ আসতে চলেছে, তারই তালিকা প্রকাশ করেছে OTT মাধ্যম Zee5।হুমা কুরেশি অভিনীত সিনেমা 'তারলা', মনোজ বাজপেয়ীর ‘সাইলেন্স’এর সিক্যুয়েল, সুনীল গ্রোভারের 'সানফ্লাওয়ার' দ্বিতীয় সিজন সহ মোট ১০০ টিরও বেশি সিনেমা এবং ওয়েব সিরিজের কথা ঘোষণা করা হয়েছে।

    প্রসঙ্গত, দেশের বৃহত্তম স্বদেশী ওটিটি প্ল্যাটফর্ম গুলির মধ্যে অন্যতম ZEE5। করণ জোহরের ধর্মা প্রোডাকশনস, সালমন খান ফিল্মস, গুনীত মঙ্গার শিক্ষা এন্টারটেইনমেন্ট, অ্যাপলাজ এন্টারটেইনমেন্ট, ভানুশালী স্টুডিও, দ্য ভাইরাল ফিভার (টিভিএফ) এবং গোল্ডি বেহলের রোজ অডিও ভিজ্যুয়ালের মতো বিশিষ্ট প্রোডাকশন হাউসগুলির সঙ্গে জি ফাইফের পার্টনারশিফ রয়েছে।

    প্রসঙ্গত, অরিজিনাল সিরিজগুলির মধ্যে ‘সানফ্লাওয়ার সিজন-২’ ছাড়াও ZEE5-এ থাকছে ‘তাজ: রেইন অফ রিভেঞ্জ’, TVF’s Humorously Yours-এর সিজন- থ্রি, মিথ্যে সিজন-২, রয়েছে গুনীত মঙ্গার ‘গ্যাায়রা গ্যাায়রা’ এবং ‘ক্রাইম বিট’।

    ডিজিটাল সিনেমাগুলির মধ্যে রয়েছে মনোজ বাজপেয়ীর ‘সির্ফ এক বান্দা কাফি হ্যায়’ এবং সাইলেন্স ২, নওয়াজউদ্দিন সিদ্দিকির ‘হাড্ডি’, ‘লাভ ইজ ব্লাইন্ড’, পঙ্কজ ত্রিপাঠির ‘কড়ক সিং’, হুমা কুরেশির ‘তরলা’,  সানি দেওলের পোস্ট-থিয়েট্রিকাল গদর ২। আঞ্চলিক ছবিগুলির মধ্যে রয়েছে ভেট্রিমারন এবং বিজয় সেতুপতির বিদুথালাই - পার্ট ১, আর্য কথার ‘বাশা এন্দ্র মুথুরামালিঙ্গম’, নাগরাজ মঞ্জুলের ‘ঘর বন্দুক বিরিয়ানি’ এবং অন্যান্য।

     জি ফাইভের ‘সুরাজ পে মঙ্গল বাড়ি’ এবং ‘ডায়াল ১০০’-এর মতো ছবির সঙ্গে যুক্ত হয়েছেন অভিনেতা মনোজ বাজপেয়ী। এই ওটিটি মাধ্যমের সঙ্গে যুক্ত হয়েছেন, সুধীর মিশ্র, বিকাশ বেহল, বিবেক অগ্নিহোত্রী এবং নাগরাজ মঞ্জুলে মতো চলচ্চিত্র নির্মাতারা, আবার সলমন খান, পঙ্কজ ত্রিপাঠি, হুমা কুরেশি, সোনালি বেন্দ্রে, আর্য, বিজয়ের মতো শিল্পীরাও এই মাধ্যমের সঙ্গে প্রযোজক, অভিনেতা হিসাবে কাজ করতে চাইছেন। রয়েছেন বিজয় সেতুপতি, নওয়াজউদ্দিন সিদ্দিকি, রাধিকা আপ্তে সহ আরও অনেক শিল্পী।

    (এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)