• ‘CBI-কে ভয় পাচ্ছেন ’, অভিষেককে নিজাম প্যালেসে তলব নিয়ে নওশাদ
    এই সময় | ২১ মে ২০২৩
  • Dakshin 24 Pargana : নিয়োগ দুর্নীতি মামলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তলব করে ইতিমধ্যেই জেরা শুরু করেছে CBI। আর তিনি CBI-এর ডাক পাওয়ার পর থেকেই তাঁকে কটাক্ষ করতে শুরু করেছেন রাজ্যের একের পর এক বিরোধী দলের নেতা নেত্রীরা। এবার সে তালিকায় নাম লেখালেন ভাঙড়ের ISF বিধায়ক নওশাদ সিদ্দিকি। আজ শনিবার তিনি বলেন, “অভিষেক বন্দ্যোপাধ্যায় তদন্তকারী সংস্থাকে ভয় পাচ্ছেন। ভয় না পেয়ে বরং তাঁর CBI-কে সহযোগিতা করা দরকার”। আজ রায়দিঘির দলীয় জনসভায় উপস্থিত হয়ে এমনটাই বললেন ভাঙড়ের বিধায়ক তথা ISF চেয়ারম্যান নওশাদ সিদ্দিকি।

    পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে শনিবার রায়দিঘির চৌদ্দরশি জোড়া বটতলা এলাকায় জনসভায় উপস্থিত হন নওশাদ। এদিনের জনসভা থেকে একদিকে তিনি যেমন জানান, বিধানসভায় একের পর এক সাধারণ মানুষের ন্যায্য দাবিকে তুলে ধরায় সরকার তার বিরোধিতা করছে। ঠিক তেমনি ২ হাজার টাকার নোট বাতিল নিয়েও তিনি জানান, সাধারণ মানুষের হয়রানি ছাড়া আর অন্য কোনও কিছুই নয়।

    অন্যদিকে যেভাবে শনিবার দিন জেলার বিভিন্ন জায়গায় অভিষেক ঘনিষ্ঠদের বাড়িতে ED আধিকারিকেরা হানা দেন তা নিয়েও মুখ খোলেন নওশাদ সিদ্দিকি। পাশাপাশি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের CBI-এর কাছে হাজিরা দেওয়া নিয়েও তিনি জানান, “অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজেই বলেছেন তিনি দুর্নীতি করে থাকলে ফাঁসির মঞ্চে মৃত্যুবরণ করবেন। তাহলে এখন ভয় কিসের”!

    তিনি আরও বলেন, “পঞ্চায়েত সদস্য থেকে বিধায়ক বা মন্ত্রী যার বাড়িতেই এজেন্সি তল্লাশি চালাতে যাচ্ছে, কোটি কোটি টাকা পাচ্ছে। কোটির সংখ্যাটা বারবার বেড়েই চলেছে। যার বাড়িতেই তল্লাশি চালাতে যাক, যদি অনৈতিক কিছু পায়, তাহলে তাঁকে গ্রেফতার করবে। আর যদি ভুল কিছু না পায় তাহলে এজেন্সি আধিকারিকরা মুখ নিচু করে চলে আসবেন”।

    অভিষেককে নিয়ে নওশাদ আরও বলেন, “উনি শহিদ মিনারের সভা থেকে বলছেন যে কিছু দোষ করে থাকলে তাঁকে ফাঁসি দেওয়া হোক, আবার এজেন্সির হাত থেকে বাঁচতে বারবার সুপ্রিম কোর্ট দৌড়চ্ছেন। আমার কাছে ব্যাপারটা খুব গোলমেলে লাগছে।

    এখন ওনার উচিৎ এজেন্সির সঙ্গে সম্পূর্ণভাবে সহযোগিতা করা। ওনার কথা মতো উনি নাকি কোনও অন্যায় করেননি। তাহলে উনি ফালতু ফালতু ভয় কেন পাচ্ছেন বুঝতে পারছি না”। সেই সঙ্গে নওশাদ বলেন, গোটা তৃণমূল দলটাই আপাদমস্তক দুর্নীতিগ্রস্ত।
  • Link to this news (এই সময়)