• ঝড় আর উঠবে না, KKR-এর x ফ্যাক্টর আর নন রাসেল! বিরাট মন্তব্যে বিষ্ফোরক হরভজন
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২১ মে ২০২৩
  • আইপিএলের উঠতি প্রতিভা হিসাবে উঠে এসেছেন কেকেআরের রিঙ্কু সিং। ৫০-এর বেশি গড় এবং ১৪৬ স্ট্রাইকরেট সমেত রিঙ্কু চলতি সিজনে ৩০০ প্লাস স্কোর করে ফেলেছেন।

    তিনটে হাফসেঞ্চুরি রিঙ্কুর নামের পাশে। উত্তরপ্রদেশ থেকে উঠে আসা তারকা যে চলতি সিজনের অন্যতম সরা আবিষ্কার, তা বলার অপেক্ষা রাখে না। দুর্ধর্ষ ফিনিশার। সেইসঙ্গে ফিল্ডিংও নজরকাড়া। জোড়া রানআউটে নজর কেড়েছেন তিনি। সবমিলিয়ে রিঙ্কু যে মস্ত বড় এক প্যাকেজ। তা স্বীকার করে নিচ্ছেন ক্রিকেট বিশেষজ্ঞরাও।

    রিঙ্কুর গুণমুগ্ধদের তালিকায় নাম লিখিয়েছেন হরভজন সিং-ও। বলে দিচ্ছেন, আন্দ্রে রাসেলকে সরিয়ে রিঙ্কুই আপাতত নাইটদের এক্স ফ্যাক্টর। স্টার স্পোর্টস ক্রিকেট লাইভে ভাজ্জি বলে দিয়েছেন, “রাসেল নয়, এখন রিঙ্কু কেকেআরের এক্স ফ্যাক্টর হয়ে উঠেছে। রাসেলের জমানা খতম হয়ে গিয়েছে। এখন রিঙ্কুর সময় হাজির। লোয়ার অর্ডার থেকে ওঁকে যদি টপ অর্ডারেও নামানো হয়, তাহলেও নিজের দায়িত্ব সুনিপুণভাবে পালন করবে ও। রিঙ্কু আলাদা ধাঁচের প্লেয়ার। শীঘ্রই রিঙ্কুকে জাতীয় দলের হয়ে খেলতে দেখা যাবে।”

    শনিবার ডাবল হেডারের দ্বিতীয় ম্যাচে কেকেআর খেলতে নেমেছে লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে। ক্রুনাল পান্ডিয়ার লখনৌ কলকাতার কাছে ভালোই প্রতিরোধের মুখে পড়বে। লিগের শেষ ম্যাচ জিতে ফিনিশ করতে চাইছে কেকেআর। চলতি সিজনে রানারা এই ম্যাচেই ঘরের মাঠে শেষবার নামছে।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)