• প্রয়াত অভিনেত্রী বৈভবী উপাধ্যায়, ছোটপর্দার জগতে নক্ষত্র পতন
    Aajtak | ২৫ মে ২০২৩
  • পথ দুর্ঘটনায় চলে গেলেন জনপ্রিয় ধারাবাহিক 'সারাভাই ভার্সেস সারাভাই' খ্যাত অভিনেত্রী বৈভবী উপাধ্যায় (Vaibhavi Upadhyay)। তীর্থন উপত্যকায় বেড়াতে যাওয়ার পথ কুল্লুর বাঞ্জারে দুর্ঘটনাটি। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। অভিনেত্রীর এই আকস্মিক প্রয়াণে শোকের ছায়া শিল্পীমহলে। 

    দুর্ঘটনাটি কিভাবে ঘটেছিল?
    জানা গিয়েছে গত সোমবার কুল্লুর বাঞ্জার এলাকায় ঘটে দুর্ঘটনাটি। নিজের হবু স্বামীর সঙ্গে গাড়িতে চেপে বেড়াতে যাচ্ছিলেন বৈভবী উপাধ্যায়। একটি বাঁকের মুখে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনাটি। খাদে পড়ে যায় গাড়িটি। 

    শোক প্রকাশ অভিনেত্রীর
    বৈভবীর মৃত্যুর খবরে গভীরভাবে শোকাহত টিভি অভিনেত্রী রূপালী গাঙ্গুলী। অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে বৈভাবীর ছবি শেয়ার করে শোক প্রকাশ করেছেন। রূপালী লিখেছেন, 'খুব তাড়াতাড়ি চলে গেলে বৈভবী'। এমনকী ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বৈভাবীর একটি রিল ভিডিও শেয়ার করেছেন রূপালী। সেখানে তিনি লেখেন, অভিনেত্রীর মৃত্যুর খবর বিশ্বাস করতে পারছেন না।

    শোক প্রকাশ প্রযোজকের
    বিখ্যাত অভিনেতা ও প্রযোজক জেডি মাজিথিয়াও তরুণ ও প্রতিভাবান বৈভবীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট শেয়ার করে লিখেছেন, "জীবন এতটা আনপ্রেডিক্টেবল হতে পারে তা বিশ্বাস করতে পারছি না। একজন খুব ভাল অভিনেত্রী এবং বন্ধু বৈভবী উপাধ্যায়, যিনি সারাভাই ভার্সেস সারাভাই-এর 'জেসমিন' ​​নামে পরিচিত ছিলেন, তাঁর একটা দুর্ঘটনা ঘটেছে। শেষ দেখার জন্য আগামীকাল সকাল ১১টা নাগাদ তাঁর পরিবার দেহ মুম্বই নিয়ে আসবে"।

    শোকস্তব্ধ ভক্তরা
    হাসি খুশি অভিনেত্রীর আকস্মিক মৃত্যুতে ভক্তদের হৃদয় ভেঙে গিয়েছে। অভিনেত্রীর পরিবারসহ ভক্তরাও গভীরভাবে শোকাহত। কার্যত সবারই চোখে জল।

    দীপিকা পাড়ুকোনের সঙ্গে কাজ করেছেন
    বৈভবী ছিলেন একজন খ্যাতনামা টিভি অভিনেত্রী। অনেক টিভি শোতে কাজ করেছেন তিনি। তবে 'সারাভাই' সিরিয়াল থেকে বড় পরিচিতি পান। এই সিরিয়ালে তাঁর চরিত্রের নাম ছিল জেসমিন। এই সিরিয়ালে অভিনেত্রীর ভূমিকা ও অভিনয় দর্শকদের মজন জয় করে। টিভি শো ছাড়াও, বৈভবী দীপিকা পাড়ুকোনের ছবি ছপাক-এও কাজ করেছেন।
     

     
  • Link to this news (Aajtak)