• ব্যারাকপুরের সোনার দোকানে ডাকাতির চেষ্টা, বাধা দেওয়ায় গুলি, মৃত ১
    Aajtak | ২৫ মে ২০২৩
  • ভর সন্ধেয় ব্যারাকপুরের জনবহুল এলাকার সোনার দোকানে চলল গুলি। দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হয়েছে এক জনের। আরও দুজন গুরুতর আহত। তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন। ডাকাতির উদ্দেশ্যে সোনার দোকানে গিয়েছিল দুষ্কৃতীরা। বাধা পেয়ে গুলি চালায় তারা। এমনটাই খবর স্থানীয় সূত্রের। 

    বুধবার ব্যারাকপুর স্টেশন সংলগ্ন আনন্দপুরী সেন্ট্রাল রোডের একটি সোনার দোকানে হামলা চালায় বেশ কয়েকজন দুষ্কৃতী। পুলিশ সূত্রের খবর, দুষ্কৃতীদের দলে ছিল ৩-৪ জন। তারা দোকান থেকে সোনার গয়না লুঠের চেষ্টা করেছিল। বাধা দেওয়ায় গুলি চালায়। তিনজনের গায়ে লাগে গুলি। ঘটনাস্থলেই ওই দোকানের মালিকের পুত্র নীলাদ্রি সিংয়ের মৃত্যু হয় বলে খবর। 

    সন্ধে পৌনে ৬টা নাগাদ সেন্ট্রাল রোডের সোনার দোকানে হামলা চালায় দুষ্কৃতীরা। বাধা দেওয়ায় শ্যুটআউট। জখম ২ জনকে ভর্তি করা হয়েছে বিএন বসু হাসপাতালে। এর মধ্যে একজন দোকানের মালিক। পুলিশ সূত্রের খবর, ঘটনার সময় দোকানে ৪ জন ছিলেন- মালিক, মালিকের পুত্র এবং দুই কর্মচারী। পিস্তল হাতে ঢোকে দুষ্কৃতীরা। সোনাদানা বার করে দিতে বলা হয়। মালিকের পুত্র নীলাদ্রি বাধা দিলে তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। পর পর কয়েক রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। জখম হন মালিক এবং এক কর্মী। 

    খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় টিটাগড় থানার পুলিশ। নজরদারি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। চিহ্নিত করার চেষ্টা চলছে দোষীদের। এখনও কেউ গ্রেফতার হয়নি। ব্যারাকপুরের আনন্দপুরী জনবহুল এলাকা। ভরসন্ধেয় সেখানে কীভাবে দুষ্কৃতীরা গুলি চালানোর সাহস পেল, সে নিয়ে উঠছে প্রশ্ন। সেই সঙ্গে প্রশ্নের মুখে এলাকার আইনশৃঙ্খলা। 
  • Link to this news (Aajtak)