• 'পুরানো সেই দিনের কথা'য় ফিরলেন চৈতী ঘোষাল, দেখুন তো এঁদের চিনতে পারেন কি?
    হিন্দুস্তান টাইমস | ২৬ মে ২০২৩
  • অনেকেই বলেন, ‘স্মৃতি সততই মধুর’, আর তাই হয়ত সেই স্মৃতির হাত ধরে আমরা অনেকেই মাঝে মধ্যে অতীতে ফিরে যাই। ঠিক যেমনটা গেলেন অভিনেত্রী চৈতি ঘোষাল। পুরনো অ্যালবাম থেকে বৃহস্পতিবার ফেসবুকের পাতায় শেয়ার করেছেন এক টুকরো ছবি। যেখানে রয়েছেন বড় পর্দা ও টেলিপর্দার বাঙালির পছন্দের বেশ কয়েকজন ব্যক্তিত্ব।

    কে কে রয়েছেন চৈতি ঘোষালের পোস্ট করা সেই ছবিতে?

    ছবিতে দেখা গেল ঋতুপর্ণা সেনগুপ্ত, মমতা শঙ্কর, ঋতুপর্ণ সেনগুপ্ত, ইন্দ্রাণী হালদার,, খেয়ালি দস্তিদার, গার্গী রায়চৌধুরী, নয়নতারা দত্ত, বেবি মুখোপাধ্যায়, চৈতী ঘোষাল সহ আরও দু'জন। ছবিটি পোস্ট করে অভিনেত্রী চৈতী ঘোষাল লিখেছেন, ‘কী দারুণ একটা ফ্রেম, সেই দিনগুলোর কথা মনে করিয়ে দেয় যখন আমরা বেবি মুখার্জির জিমে আড্ডা দিচ্ছিলাম .. আর অবশ্যই ঋতুপর্ণ ঘোষ ছিলেন মধ্যমণি .. আমাদের রিতু দা.. ঋতুপর্ণা সেনগুপ্ত ইন্দ্রাণী হালদার . খেয়ালি দস্তিদার, গার্গী, ছবি তুলেছিলেন প্রসেজিৎ বিশ্বাস।’

    চৈতি ঘোষালের এই পোস্টে কমেন্ট করেছেন বাংলা চলচ্চিত্র দুনিয়ার অনেকেই। অনেকেই এই ছবির মাধ্যমেই পুরনো স্মৃতিতে ফিরে গিয়েছেন। কেউ আবার পুরনো ছবিতে কোনও একজনকে চিনতে না পেয়ে প্রশ্ন করেছেন। প্রসঙ্গত সামনের ৩০শে মে পরিচালক ঋতুপর্ণ ঘোষের মৃত্যু দিন ২০১৩ সালে হঠাৎই চলে গিয়েছিলেন বাংলার জনপ্রিয় এই পরিচালক। তারপর কেটে গিয়েছে দীর্ঘ দশটা বছর। ছবিতে যাঁদের দেখা গিয়েছে, তাঁরা সকলেই কমবেশি টেলিভিশন ও বড়পর্দা দুই ক্ষেত্রেই জমিয়ে অভিনয় করেছেন। 

    (এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)