• 'ইনশাল্লাহ, সব ঠিক থাকলে...', 'টাইগার ৩'-এর শুটিং সেরেই কী জানালেন সলমন
    হিন্দুস্তান টাইমস | ২৬ মে ২০২৩
  • অবশেষে শেষ হল ‘টাইগার ৩’ -এর শুটিং। এই ছবির শুটিং শেষ করলেন সলমন খান। শুটিং শেষে ভক্তদের নিজেই জানালেন সেই খবর। ভাইজান অভিনীত এই ছবি চলতি বছরের দীপাবলির সময় মুক্তি পাবে।

    শুটিং শেষ করেই সলমন জানালেন এই ছবির শিডিউল ভীষণই হেকটিক ছিল। একই সঙ্গে বলেন তিনি আশা করছেন যে এই ছবি এই বছরের দীপাবলির সময়ই মুক্তি পাবে।

    আইআইএফএ প্রেস কনফারেন্সে গিয়ে সলমন এদিন বলেন, 'গত রাতে আমি টাইগার ৩ এর শুটিং করছিলাম। অবশেষে এই ছবির শুটিং শেষ হল। আশা করছি এই ছবি আগামী দীপাবলিতে দেখা যাবে। ভীষণ হেকটিক শুট ছিল। যদিও ভীষণ ভালো হয়েছে।'

    আপাতত অভিনেতা কিছুদিনের জন্য আবু ধাবিতে থাকবেন। তাঁকে আইআইএফএ-র মঞ্চে পারফর্ম করতে দেখা যাবে। এই শোয়ের তিনিই শো স্টপার। তবে এদিনের এই প্রেস কনফারেন্সে কেবল সলমন খান ছিলেন না। তাঁর সঙ্গে ছিলেন অভিষেক বচ্চন, ভিকি কৌশল, ফারাহ খান, রাজকুমার রাও। এই আইআইএফএ অ্যাওয়ার্ড শোতে সলমনের সঙ্গে রকুল প্রীত সিং, নোরা ফতেহি, জ্যাকলিন ফার্নান্দেজ, অমিত ত্রিবেদী পারফর্ম করবেন। তাঁদের সঙ্গে বাদশা, নিউক্লেয়া, সুনিধি চৌহান, লুলিয়া ভান্তুর, প্রমুখ থাকবেন।

    সলমন খানকে এদিন মুম্বই বিমানবন্দরে দেখা যায়। একদম নতুন লুকে এদিন অভিনেতা ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন। এদিন বিমানবন্দরে তাঁর এক খুদে ভক্ত তাঁর সঙ্গে দেখা করতে চাইলে তিনি তাঁকে আলিঙ্গন করেন। সেই ভিডিয়ো নিমেষেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ভাইজানের এই আন্তরিকতায় মুগ্ধ হয়েছেন সকলেই।

    ‘টাইগার ৩’ ছবিটির পরিচালনা করেছেন মণীশ শর্মা। সলমনের সঙ্গে এখানে ক্যাটরিনা কাইফ, ইমরান হাশমিকে দেখা যাবে। শাহরুখ খানকে এই ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে। যেমন পাঠানে ভাইজানের দেখা মিলেছিল তেমনই এখানেও তাঁর দেখ মিলবে পাঠান হয়ে। এখানে তাঁদের বেশ কিছু দুর্ধর্ষ অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে। আগামীতে ছবিটি হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পাবে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)