• আশিস বিদ্যার্থীর দ্বিতীয় বিয়ে, মন ভালো নেই প্রথম স্ত্রী রাজোশির! কী লিখলেন?
    হিন্দুস্তান টাইমস | ২৬ মে ২০২৩
  • ৬০ বছর বয়সে শুরু করলেন জীবনের নতুন অধ্যায়। বৃহস্পতিবার জামাইষষ্ঠীর দিনই বিয়ে করে দ্বিতীয় স্ত্রীকে ঘরে তুলেছেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা আশিস বিদ্যার্থী। কলকাতাতেই সেরেছেন দ্বিতীয় বিয়ে। অসমের মেয়ে রূপালি বড়ুয়াকে বিয়ে করেছেন তিনি, যিনি কিনা কলকাতার এক নামী ফ্যাশন হাউসে কর্মরতা। অভিনেতার বিয়ের পরই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন তাঁর প্রাক্তন স্ত্রী অভিনেত্রী-গায়িকা রাজোশি বড়ুয়া।

    আশিস বিদ্যার্থীর প্রাক্তন স্ত্রী অভিনেত্রী-গায়িকা রাজোশি বড়ুয়ার ইনস্টাস্টোরি দেখে অনেকেরই অনুমান তিনি ভালো নেই। ইনস্টাস্টোরিতে অনুপ্রেরণামূলত পোস্টে রাজোশি বড়ুয়া লেখেন, ‘মনে রাখবেন, সঠিক ব্যক্তি আপনাকে প্রশ্ন করবেন না যে আপনি তাঁদের কী বলতে চাইছেন! যাতে আপনি আঘাত পাবেন, তাঁরা সেটা করবে না।’

    আরও একটি পোস্টে রাজোশি যা লিখেছেন তার অর্থ, জীবনের অতিরিক্ত চিন্তা ছেড়ে তিনি জীবনে শান্তি অর্জন করতে সক্ষম। তিনি লিখেছেন, 'আপনার মন থেকে অতিরিক্ত চিন্তাভাবনা এবং সন্দেহ দূর হয়ে যাক। ব্যাখ্যা করতে গেলে বিভ্রান্তি তৈরি হতে পারে, শান্তি ও প্রশান্তি আপনার জীবনকে পূর্ণ করুক। আপনি অনেক দিন ধরেই শক্ত ছিলেন, আপনার আশীর্বাদ গ্রহণ করার সময় এসেছে। আপনি এর যোগ্য'।

    প্রসঙ্গত, আগে থেকেউ কলকাতার জামাই ছিলেন আশিস। একসময় অভিনেত্রী-গায়িকা রাজোশি বড়ুয়াকে বিয়ে করেছিলেন তিনি। শকুন্তলা বড়ুয়ার কন্যা রাজোশি, তবে সেই বিয়ে টেকেনি। তবে নতুন প্রেমের কথা গোপনই রেখেছিলেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা।

    এদিকে অভিনেতা আশিস বিদ্যার্থীও বিয়ের পর কলকাতায় তাঁর অভিজ্ঞতার কথা জানিয়ে একটি ভিডিয়ো পোস্ট করেন। ভিডিওতে আশিস তাঁর কলকাতার রাস্তায় ঘুরে বেড়ানোর অভিজ্ঞতা তুলে ধরেছেন। তবে মজার বিষয় হল, ভিডিওটি বিয়ের আগে নাকি পরে তোলা হয়েছে সেবিষয়ে আশিস বিদ্যার্থী কিছুই খোলসা করেননি। এদিকে দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে আশিস বিদ্যার্থী লিখেছেন,আমার জীবনের এই পর্যায়ে রূপালীর সঙ্গে বিয়ে হওয়াটা একটা অসাধারণ অনুভূতি। সকালে আমাদের কোর্ট ম্যারেজ হয়, তারপরে সন্ধ্যায় ছিল গেট-টুগেদার।

    (এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)