• পঞ্চায়েত ভোটের আগেই বীরভূমে উদ্ধার প্রচুর পরিমাণে বোমা-বিস্ফোরক!
    ২৪ ঘন্টা | ২৬ মে ২০২৩
  • প্রসেনজিত্ মালাকার: ফের বোমা উদ্ধার বীরভূমে।  এবার বীরভূমের নলহাটি থানার লস্করপুর গ্রামের কাছে রাস্তার ধারে ঝোপ থেকে একটি ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার করে নলহাটি থানার পুলিস। আজ সকালে এলাকার পথচারীরা ঝোপের আড়ালে একটি হলুদ রঙের প্লাস্টিকের ব্যাগ দেখতে পান। কাছে গিয়ে দেখেন সেগুলিতে বোমা মজুত রয়েছে। তারপর তারাই পুলিসে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে নলহাটি থানার পুলিস। পুলিস এসে এলাকাটিকে ঘিরে ফেলে। পুলিসের পক্ষ থেকে বম্ব স্কোয়াডে খবর দেওয়া হয়। প্রায় ১০টি বোমা মজুত ছিল।

    ওদিকে তাজা বোমা উদ্ধারের পর একই দিনে প্রচুর পরিমাণে বিস্ফোরকও উদ্ধার করেছে নলহাটি থানার পুলিস। গোপন সূত্রে খবর পেয়ে নলহাটি থানার মধুপুর গ্রামে একটি পরিত্যক্ত বাড়িতে অভিযান চালায় পুলিস। সেই পরিত্যক্ত বাড়ি থেকেই প্রচুর পরিমাণে বিস্ফোরক উদ্ধার করে পুলিস। 

    উদ্ধার হওয়া বিস্ফোরকের মধ্যে রয়েছে দুই বস্তা জিলেটিন স্টিক এবং ৩ হাজার ২০০ পিস ডিটোনেটর। বিষ্ফোরক উদ্ধারের জায়গাটিকে ঘিরে রেখেছে নলহাটি থানার পুলিস। কে বা কারা কী উদ্দেশ্য নিয়ে বিস্ফোরকগুলি ওই এলাকায় মজুত করে রেখেছিল, তা নিয়ে স্পষ্ট কিছু জানা যায়নি। ধোঁয়াশা ছড়িয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে নলহাটি থানার পুলিস।
  • Link to this news (২৪ ঘন্টা)