• দোকানের সামনে ভ্যান রাখা নিয়ে গন্ডগোল, মানিকতলায় ?বন্ধু?র ছুরির কোপে খুন বন্ধু!
    প্রতিদিন | ২৬ মে ২০২৩
  • নিরুফা খাতুন: দোকানের সামনে ভ্যান রাখা নিয়ে সামান্য বচসা দুই বন্ধুর মধ্যে। সেখান থেকে বন্ধুর গলায় ছুরির কোপ (Stab) বসিয়ে খুনের অভিযোগ উঠল বন্ধুর বিরুদ্ধে। বৃহস্পতিবার সন্ধেবেলা মানিকতলা থানার ২২৫ নম্বর বাগমারি রোডের ক্ষুদিরামপল্লিতে ঘটেছে এমন মর্মান্তিক ঘটনা।  গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত দোকান মালিক আকাশ নামে এক যুবককে। 

    জানা গিয়েছে, মানিকতলার ১৪ নং ওয়ার্ড এলাকার বছর পঞ্চাশের আকাশ এবং ২৯ বছরের ঋজু ? দুই বন্ধু। দু?জনেই গাঁজা খায় বলে জানান আশেপাশের লোকজন। এদিন বিকেলের দিকে দোকান খোলার সময় শাটার তুলতে গিয়ে ঋজুর গায়ে লাগে। দোকানের সামনে তাঁর গাড়ি রাখা ছিল। তা নিয়ে দু?জনের মধ্যে বচসা শুরু হয়। অভিযোগ, এরপর আচমকাই ছুরি বের করে ঋজুর গলা লক্ষ্য করে চালিয়ে (Stab)দেয় আকাশ। 

    মানিকতলার ১৪ নং ওয়ার্ডের এই ঘটনায় রক্তাক্ত ঋজুকে উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। স্থানীয়রা এই ঘটনায় কার্যত হতভম্ব। আকাশ ও ঋজুর মধ্যে ভালই বন্ধুত্ব ছিল। তাঁরা দুজনে একসঙ্গে গাঁজা খেত বলেও জানাচ্ছেন অনেকে। কিন্তু সামান্য বচসার জেরে এভাবে ?বন্ধু?র হাতে বন্ধুকে খুন হতে হবে, তা কেউ ভাবতেও পারছেন না। অভিযুক্ত আকাশের কঠোর শাস্তি দাবি করেছেন এলাকাবাসী।  
  • Link to this news (প্রতিদিন)