• বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকায়  টানা ১৪ ঘণ্টা ব্যাহত ট্রেন চলাচল শেওড়াফুলি তারকেশ্বর লাইনে
    দৈনিক স্টেটসম্যান | ২৭ মে ২০২৩
  • হুগলি,২৭ মে ? ? শেওড়াফুলি -তারকেশ্বর লাইনে ব্যাঘাত ।যে সব যাত্রীরা প্রতিনিয়ত শেওড়াফুলি -তারকেশ্বর লাইনে যাতায়াত করেন তাদের একটু ভোগান্তি হবে । কারণ শনি ও রবিবার মিলে ১৪ ঘণ্টার বেশি সময় ট্রেন চলাচল বন্ধ থাকবে ওই লাইনে, এমনই জানিয়েছে পূর্ব রেল ।
    ট্রেন চলাচলের বন্ধ থাকার কারণ বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছে পূর্ব রেলের তরফে। এই দিন শেওড়াফুলি ও দিয়ারা স্টেশনের মাঝে মেরামতির কাজ করবে রেল।সেই কারণে শেওড়াফুলি-তারকেশ্বর শাখার ওই রেলপথের ওভারহেড তারে বিদ্যুৎ সংযোগ থাকবে না। তাই বন্ধ থাকবে ট্রেন চলাচল।
    পূর্ব রেলের বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, শনিবার রাত থেকে রবিবার দুপুর পর্যন্ত শেওড়াফুলি-তারকেশ্বর লাইনে ট্রেন চলাচলে ব্যাঘাত ঘটবে। শনিবার রাত সাড়ে দশটা থেকে রবিবার দুপুর ১২ টা ৫৫ মিনিট পর্যন্ত ওই শাখার বেশ কয়েকটি ট্রেন বাতিল করা হয়েছে। এই বিষয়ে শনিবার সকাল থেকেই স্টেশনে স্টেশনে ঘোষণা করা হচ্ছে।
    বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শনিবার রাত ৯ টা ৫ মিনিটে হাওড়া থেকে তারকেশ্বর লোকাল শেষ পাওয়া যাবে। তারপর রবিবার দুপুর ১টা থেকে হাওড়া থেকে ওই লাইনে ট্রেন পাওয়া যাবে। আর তারকেশ্বর থেকে রবিবার হাওড়া আসার প্রথম ট্রেন পাওয়া যাবে ১টা ২৫ মিনিটে।
  • Link to this news (দৈনিক স্টেটসম্যান)