• মোহনবাগানে যোগ দিচ্ছেন বিশ্বকাপার কামিন্স, সই করছেন আরও এক ভারতীয় তারকা
    Aajtak | ২৯ মে ২০২৩
  • ট্রান্সফার মার্কেটে ঝড় তুলল মোহনবাগান (Mohun Bagan)। দুই তারকা ফুটবলারকে দলে নিয়ে নিল তারা। বিশ্বকাপার জেসন কামিন্সকে (Jasson Cummings) প্রায় চূড়ান্ত করে ফেলার পাশাপাশি আকাশ মিশ্রকেও (Akash Mishra) সই করিয়ে ফেলল সবুজ-মেরুন ক্লাব। ফলে আরও শক্তশালী হতে চলেছে আইএসএল (ISL) চ্যাম্পিয়ন দল। 

    বিশ্বকাপার জেসন কামিন্সকে সই করাতে যথেষ্ট কাঠখড় পোড়াতে হয়েছে মোহনবাগানকে (Mohun Bagan Super Giants)। যদিও তিনি যে চূড়ান্ত তা এখনই বলার মতো সময় আসেনি। তার কারণ, এখনও কিছু কাজ বাকি রয়েছে। তবে মৌখিকভাবে তিনি মোহনবাগান সুপারজায়েন্টসের প্রস্তাবে রাজি হয়েছেন বলেই খবর। তিনি মোহনবাগানে এলে জুয়ান ফেরান্দোর (Juan Ferrando) দল দারুণ শক্তিশালী হবে। কারণ, গত মরশুমে স্ট্রাইকার সমস্যা কিছুটা ভুগিয়েছে সবুজ-মেরুন ব্রিগেডকে। একটা সময় ফেরান্দোর স্ট্র্যাটেজি নিয়েও প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছিল। যদিও আইএসএল চ্যাম্পিয়ন হয়ে সব প্রশ্নের জবাব দিয়ে দেন মোহনবাগান কোচ। তবে এবার আর ঝুঁকি নিতে চাইছেন না তিনি। সেই জন্যই কামিন্সকে সই করানোর সিদ্ধান্ত নেন স্প্যানিশ কোচ।

    অন্যদিকে দারুণ ছন্দে রয়েছেন জেসন কামিন্সও। ওয়েস্ট কোস্ট মেরিনার্সের হয়ে দুর্দান্ত কিছু গোল করেছেন বিশ্বকাপার স্ট্রাইকার। সবকিছু ঠিকঠাক থাকলে মোহনবাগানের জার্সি গায়ে চাপাবেন তিনি। সবুজ-মেরুন জার্সি গায়ে ঝড় তুলতে পারেন কিনা সেটাই দেখার অপেক্ষায় সমর্থকরা।       
     
  • Link to this news (Aajtak)