• জিমে শরীরচর্চায় ব্যস্ত শোলাঙ্কি, খুব শীঘ্রই ফিরছেন অভিনয়ে
    Aajtak | ২৯ মে ২০২৩
  • গাঁটছড়া সিরিয়ালের পর বেশ কিছুদিনের জন্য ছুটির মুডে চলে গিয়েছিলেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। ছুটি নিয়ে একেবারে নিজের মতো করেই সময় কাটাতে ব্যস্ত হয়ে পড়েন অভিনেত্রী। কিন্তু ফের কাজে ফিরছেন। তাই এবার নিজেকে ফিট রাখাটা জরুরি। সেই জন্যই জিমে কসরৎ করতে ব্যস্ত হয়ে পড়লেন গাঁটছড়ার ঋদ্ধি। 

    একটানা গাঁটছড়া শ্যুটিংয়ের পর যখন তিনি এই সিরিয়াল থেকে বিদায় নিলেন তখন আর অন্য কোনও কাজ না করে শোলাঙ্কি সোজা পাড়ি দিয়েছিলেন পাহাড়ে। আর সেখান থেকে ফিরে এসেই তিনি শরীরচ্চায় মনোযোগ দিলেন। তাঁর হাতে এখন অনেক সময়। যদিও নতুন সিনেমা ও সিরিজে ফিরবেন শোলাঙ্কি। তাৎ আগে নিজেকে আরও গ্ল্যামারস করে তুলতে চান। 

    জিম করার সেই ভিডিও শোলাঙ্কি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে অভিনেত্রী কার্ডিয়ো, পুশ আপ সহ একাধিক শরীরচর্চার প্রক্রিয়ায় ব্যস্ত রয়েছেন। য়িকার শরীরচর্চা দেখে বন্ধুরা মন্তব্যে ভরিয়ে দিয়েছেন। তাঁর সহ-অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় লেখেন, “ওরে না পাগলি! খাবি কী?” এ ছাড়াও নায়িকার অনুরাগীর সংখ্যা কম নয়। আগে তাঁকে এই রূপে কখনও দেখেননি। ফলে শোলাঙ্কির জিমের ভিডিয়ো দেখে উত্তেজিত তাঁরাও।

    প্রসঙ্গত, গাঁটছড়া সিরিয়াল থেকেই শোলাঙ্কি অভিনীত খড়ি চরিত্রটি দারুণভাবে জনপ্রিয়তা পেয়েছিল। তাঁর ও ঋদ্ধি তথা গৌরব চট্টোপাধ্যায়ের জুটি দর্শকদের খুবই পছন্দের হয়ে গিয়েছিল। কিছুদিন পরেই মুক্তি পাবে তাঁর নতুন ছবি ‘শহরের উষ্ণতম দিনে’। যে সিনেমার মাধ্যমে আবারও দর্শক দেখবেন বিক্রম চট্টোপাধ্যায় এবং শোলাঙ্কি জুটিকে। এরই মাঝে শোলাঙ্কি ও অভিনেতা সোহমকে নিয়ে ডেটের চর্চা এখন তুঙ্গে।     
  • Link to this news (Aajtak)