• ডায়েটের পরোয়া নেই, কলকাতায় এসে কী খেলেন সারা আলি খান ?
    Aajtak | ২৯ মে ২০২৩
  • বাংলা ও বাঙালির সঙ্গে পতৌদি নাতনির সম্পর্ক কোনওভাবে অস্বীকার করা যাবে না। ঠাকুমা শর্মিলা ঠাকুর বাঙালি ঘরের মেয়ে। তাঁরই নাতনি আজকের বলিউডের নামকরা অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan)। সম্প্রতি সারা তাঁর আগামী সিনেমা জরা হটকে জরা বাচকে সিনেমার প্রচারে এসেছিলেন কলকাতা শহরে। আর কলকাতা শহরে যখন এসেছেন তখন তিনি বাঙালি খাবার খাবেন না এটা তো হতে পারে না। 

    এমনিতেই সারা আলি খান খেতে খুবই ভালোবাসেন। তাঁর সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট ঘাঁটলেই দেখা যাবে অভিনেত্রীর খাওয়ার ছবি। যদিও সারা নিজের ফিগার ধরে রাখতে কড়া ডায়েটের মধ্যেই থাকেন। একসময় ওজন বেশি হওয়ার দরুণ তাঁকে একাধিক নিন্দার মুখে পড়েছিলেন। তবে এখন তিনি নিজেকে ফিট রেখেছেন। কিন্তু কলকাতায় এসে কী আর ডায়েট করা যায়। তাই একরকম ডায়েট ভুলেই বাঙালি খাবার ও শহরের স্ট্রিট ফুডে ডুবলেন সইফ-কন্যা। 

    এই শহরের স্ট্রিট ফুডগুলির মধ্যে অন্যতম ফুচকা। আট থেকে আশি সকলেই এই ফুচকার প্রেমে পাগল। শহরে এসেই জমিয়ে ফুচকা খেলেন অভিনেত্রী। তাঁর এই শহরের ফুচকা দারুণ লেগেছে। তবে শুধু ফুচকাতেই নয়, সারা চেখে দেখেছেন এই শহরের মিষ্টি দইও। আর কী কী খেলেন অভিনেত্রী? সারা তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে সারাকে দেখা গিয়েছে ডায়েট ভুলে খাচ্ছেন শহরের জনপ্রিয় সব খাবার।

    সারা আলি খানের সামনে সাজানো রয়েছে এক থালা সন্দেশ আর বাঙালি খাবারের সম্ভার। সেখান থেকে সারা আলি খান সন্দেশ, ঝুরি আলু ভাজা, রসগোল্লা আর খেলেন ঝালমুড়ি। এমনিতে সারা আলি খান সব খাবারই খেতে ভালোবাসেন তবে তাঁর পিৎজ্জা খেতে খুবই ভালোলাগে। যদিও ডায়েটের চক্করে আর তিনি এই ধরনের জাঙ্ক ফুড খান না। এই ভিডিও শেয়ার করেছেন একেবারে মজার ছলেই। সারা এই ধরনের ছোট ছোট ভিডিও করতে ভালোই বাসেন। 

    আগামী ২ জুন মুক্তি পাবে সারা-ভিকির নতুন ছবি 'জ়রা হটকে জ়রা বাঁচকে' (Zara Hatke Zara Bachke)। আর এই ছবির প্রচারে কলকাতার আগে আজমের শরিফে প্রার্থনা করতে গিয়েছিলেন সারা ও ভিকি। সেখানে গিয়ে তাঁরা ছবির প্রচার তো করলেনই, সেই সঙ্গে মিশে গেলেন স্থানীয়দের সঙ্গে। গ্রামের একটি দাওয়ায় বসে চাপাটি, আচার দিয়ে খাওয়া দাওয়া সারেন ভিকি ও সারা। প্রিয় তারকাকে তাঁদের মধ্যে পেয়ে মুগ্ধ অনুরাগীরাও। ভিকি-সারার সঙ্গে নিজেদের ছবি ফ্রেমবন্দি করতে তখন হুড়োহুড়ি সবার মধ্যে। আবার ভিকি সারার মুখে রান্নার প্রশংসা শুনে গান গেয়ে উঠলেন গৃহিনীরা। তাল মেলালেন ভিকি ও সারাও। 

      

       
     
  • Link to this news (Aajtak)