• মোবাইলে গেম খেলায় মায়ের বকুনি, মালদায় আত্মঘাতী কিশোরী
    Aajtak | ২৯ মে ২০২৩
  • Malda Student Suicide: মোবাইলে গেম খেলা নিয়ে ভাইয়ের সঙ্গে ঝগড়া হয়েছিল। তার জেরে কয়েক বছরের বড় দিদিকেই বকুনি দিয়েছিলেন মা। তার পরিণতি এত করুণ হবে তা কি ঘুণাক্ষরেও জানতে পেরেছিলেন মা? সামান্য ঘটনা থেকে এমন মর্মান্তিক পরিণতি হবে, তা ভাবতে পারেননি। এক লহমায় বদলে গেল বাড়ির পরিবেশ।

    বাড়িতে থাকা মোবাইলটি নিয়ে দু'জনের কাড়াকাড়ি। কে আগে খেলবে তা নিয়ে ঝগড়া। এমন তো কতই হয়। বিরক্ত করায় মা এসে কয়েক বছরের বড় দিদিকে বকুনি দেন। মোবাইলটি আপাতত ছোট ভাইকে দেওয়ার সালিশি দিয়ে মা আপাত নিশ্চিন্ত হয়েছিলেন। তারপরই এই পরিণতি। মায়ের কাছে বকুনি খাওয়ার পর ঝুলন্ত দেহ উদ্ধার হল সপ্তম শ্রেণির ছাত্রীর। রবিবার এই ঘটনা ঘটেছে মালদার মানিকচকের নাবাদিয়াটোলা এলাকায়। এ নিয়ে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে মোবাইলে গেম খেলা নিয়ে ভাইয়ের সঙ্গে বচসা শুরু হয়েছিল ওই ছাত্রীর। এর পর তাদের মা মোবাইলটি কেড়ে নেন। মা বকুনি দেন মেয়েকে। ওই ছাত্রীর পরিবার সূত্রে জানা গিয়েছে, এর পর ঘরে ঢুকে অভিমানে দরজা বন্ধ করে দেয় সে। দীর্ঘক্ষণ দরজা না খোলায় ওই ছাত্রীর মা ছেলেকে বলেন উঁকি মেরে দেখতে। এরপর দেখা যায়, ওই ছাত্রী গলায় গামছা দিয়ে সিলিং ফ্যানয়ের সঙ্গে ঝুলছে। তড়িঘড়ি ওই ছাত্রীকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় মানিকচক হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে জানান।

    এ নিয়ে মালদার পুলিশ সুপার প্রদীপকুমার যাদব সংবাদমাধ্যমকে জানান, ‘‘মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ নিয়ে একটি মামলাও রুজু করা হয়েছে।’’

     
  • Link to this news (Aajtak)