• ১৪ ঘণ্টা ট্রেন বন্ধ শেওড়াফুলি-তারকেশ্বর লাইনে, দুর্ভোগের আশঙ্কা
    Aajtak | ২৯ মে ২০২৩
  • শেওড়াফুলি (Sheoraphuli) -তারকেশ্বর (Tarakeswar) লাইনে আজ, শনিবার থেকে কাল রবিবার পর্যন্ত ১৪ ঘণ্টার বেশি সময় ট্রেন চলাচল বন্ধ থাকবে। পূর্ব রেলের তরফে বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছে, শেওড়াফুলি ও দিয়ারা স্টেশনের মাঝে মেরামতির কাজ করবে রেল। সেই কারণে ওই শাখার রেলপথের ওভারহেড তারে বিদ্যুৎ সংযোগ থাকবে না। তাই বন্ধ থাকবে ট্রেন চলাচল।

    পূর্ব রেলের (Eastern Railway) বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, শনিবার রাত থেকে রবিবার দুপুর পর্যন্ত শেওড়াফুলি-তারকেশ্বর লাইনে ট্রেন চলাচলে ব্যাঘাত ঘটবে। শনিবার রাত সাড়ে দশটা থেকে রবিবার দুপুর ১২ টা ৫৫ মিনিট পর্যন্ত ওই শাখার বেশ কয়েকটি ট্রেন বাতিল করা হয়েছে। এই বিষয়ে শনিবার সকাল থেকেই স্টেশনে স্টেশনে ঘোষণা করা হচ্ছে।

    বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শনিবার রাত ৯ টা ৫ মিনিটে হাওড়া থেকে তারকেশ্বর লোকাল শেষ পাওয়া যাবে। তারপর রবিবার দুপুর ১টা থেকে হাওড়া থেকে ওই লাইনে ট্রেন পাওয়া যাবে। আর তারকেশ্বর থেকে রবিবার হাওড়া আসার প্রথম ট্রেন পাওয়া যাবে ১টা ২৫ মিনিটে।

    জানা গেছে, শেওড়াফুলি–দিয়াড়ার মাঝে নতুন কালভার্ট ব্রিজ তৈরি হবে। জানা গেছে একটি কালভার্ট তা দিয়ে নিকাশী জল ঠিকমতো বেরতো না। লাইন খারাপ হচ্ছিল। তাই আরও একটি ব্রিজ তৈরির সিদ্ধান্ত।

     
  • Link to this news (Aajtak)