• Murshidabad: নামাজ পড়ে বাড়ি ফেরার পথে খুন তৃণমূল কর্মী
    আজকাল | ২৯ মে ২০২৩
  • আজকাল ওয়েবডেস্ক: ফের মুর্শিদাবাদে খুন।

    রবিবার সন্ধেবেলা মসজিদ থেকে নামাজ পড়ে বাড়ি ফেরার সময় খুন এক তৃণমূল কর্মী। মৃতের নাম আমির শেখ (৪৮)। বড়ঞা থানার বিপ্রশেখর গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের সক্রিয় কর্মী ছিলেন তিনি। জানা গিয়েছে বোমা ছুঁড়ে খুন করা হয়েছে। 
    মৃত ওই ব্যক্তির বাড়ি পাপড়দহ গ্রামে। গত বৃহস্পতিবারেই নওদা থানা এলাকায় গ্রাম্য বিবাদের জেরে খুন হন তৃণমূলের এক সক্রিয় কর্মী। স্থানীয় সূত্রের খবর, পাপড়দহ গ্রামে দুই গোষ্ঠীর মধ্যে বিবাদের কারণে বড়ঞা থানার একটি পুলিশ ক্যাম্প গত কয়েকদিন ধরে ওই গ্রামে রয়েছে। এরই মধ্যে রবিবার সন্ধ্যেবেলায় মসজিদ থেকে নামাজ পড়ে বাড়ি ফেরার সময় কয়েকজন দুষ্কৃতী আমির শেখকে ঘিরে ধরে এবং শুরু হয়  বোমাবাজি। 
    গ্রামবাসীদের মতে, দুষ্কৃতীরা আমিরকে লক্ষ্য করে পরপর চারটি বোমা ছোড়ে।  ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এরপরে দুষ্কৃতীরা গ্রামে বোমাবাজি করতে করতে বেরিয়ে যায়। 
    তৃণমূল পরিচালিত বড়ঞা পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ মাহে আলম বলেন, 'আমির শেখ আমাদের দলের সক্রিয় কর্মী ছিলেন। তাঁর এক ভাই জাহির শেখ স্থানীয় পঞ্চায়েতের তৃণমূল সদস্য। তবে কী কারণে আমিরকে বোমা মেরে খুন করা হল তা নিয়ে এখনও আমরা অন্ধকারে। পুলিশকে গোটা বিষয়টি তদন্ত করে দোষীদের দ্রুত গ্রেপ্তার করার জন্য বলা হয়েছে। '
    জেলা পুলিশের এক শীর্ষ কর্তা জানিয়েছেন, খুনের ঘটনার পর গোটা এলাকায় তল্লাশি চালানো হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয়েছে।
  • Link to this news (আজকাল)