• রবিবারের ছেঁড়া টিকিটে কি ঢোকা যাবে IPL ফাইনালে! বড় আপডেট এল সরাসরি
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২৯ মে ২০২৩
  • দুর্যোগের কবলে পড়ে আইপিএল ফাইনাল রবিবার থেকে সরে গিয়েছে সোমবার। সন্ধ্যে সাড়ে সাতটার সময় ফের একবার সিএসকের সঙ্গে মুখোমুখি দ্বৈরথে নামছে গুজরাট টাইটান্স। রবিবারের আবহাওয়া দর্শক-সমর্থকদের কাছে হতাশা নিয়ে হাজির হয়েছিল। আইপিএলের সূচি ঘোষণার সময়েই জানিয়ে দেওয়া হয়েছিল নির্ধারিত দিনে কোনও কারণে খেলা সম্পন্ন না করা গেলে পরের দিন রিজার্ভ ডেতে খেলা হবে।

    সোমবারেও দুর্যোগের কারণে ইনিংস পিছু পাঁচ ওভার করে খেলা সম্পন্ন না করা গেলে সুপার ওভারে ফাইনালের ফয়সালা হতে পারে। সুপার ওভার-ও করা সম্ভব না হলে লিগ টেবিলে দুই দলের মধ্যে এগিয়ে থাকা দলকেই চ্যাম্পিয়ন ঘোষণা করে দেওয়া হবে।

    সোমবারেও বিকেল পাঁচটার সময় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস রয়েছে স্থানীয় আবহাওয়া সূত্র অনুযায়ী। তবে রবিবারের মত টানা বৃষ্টি হবে না বলেই আবহাওয়াবিদরা দাবি করছেন। ম্যাচ চলাকালীন বৃষ্টিপাতের সম্ভবনা নেই। তাই পুরো ২০ ওভারই খেলা হতে পারে প্রত্যেক ইনিংসে।

    টিকিট সংক্রান্ত নিয়ম:

    প্ৰথম দিনের খেলা বৃষ্টিতে ভেস্তে যাওয়ার পর আইপিএলের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে জানিয়ে দেওয়া হয়েছে টিকিট সংক্রান্ত পূর্ণাঙ্গ নিয়মাবলী।



    যে দর্শকদের কাছে টিকিটের সমস্ত খুঁটিনাটি যেমন গেট নম্বর, বে এরিয়া, রো নম্বর, সিট নম্বর রয়েছে, সেই টিকিট সংগ্রহে থাকা ব্যক্তিরা সোমবার পুনরায় ম্যাচ দেখতে পারবেন। এমনকি ছেঁড়া টিকিটেও সমস্ত তথ্য অবিকৃত থাকলেও সমস্যা নেই।



    কোনও টিকিটে উল্লিখিত তথ্যের কোনও বিবরণ অসম্পূর্ণ থাকলে প্রবেশে অনুমতি দেওয়া হবে না।



    ডিজিটাল টিকিট নয়, হাতে টিকিটের প্রতিলিপি নিয়ে তবেই প্রবেশ করতে পারবেন দর্শকরা। অর্থাৎ, কাগজে মুদ্রিত টিকিট হারিয়ে গেলে সংশ্লিস্ট ব্যক্তির কাছে মোবাইলে ডিজিটাল টিকিট থাকলেও তিনি প্রবেশ করতে পারবেন না।



    অর্থাৎ রবিবার যাঁরা নিজেদের টিকিট ছিঁড়ে ফেলেছেন বা হারিয়ে ফেলেছেন, তাঁরা মাঠে বসে আর ম্যাচ দেখতে পারবেন না।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)