• পোষ্য কোলেই ‘ট্রাফিক জ্যামে’ অটোচালক, মুহূর্তেই ভাইরাল ভিডিও
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২৯ মে ২০২৩
  • সাধের পোষ্য কোলে দিব্যি অটো চালাচ্ছেন চালক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও ঘিরে চরম উন্মাদনা। এর আগেও সোশ্যাল মিডিয়ায় পোষ্যের একাধিক ভিডিও ভাইরাল হয়েছে। তবে এই ভিডিও জনপ্রিয়তার নিরিখে ছাপিয়ে গিয়েছে আগের ভাইরাল হওয়া সবকটি ভিডিওকে। ভাইরাল এই ভিডিওতে পোষ্যকে তার মালিকের সঙ্গে মজা করতে এবং খেলতে দেখা যায়।

    সম্প্রতি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছে। ভাইরাল ভিডিওতে এক অটোচালককে তার পোষ্যকে কোলে নিয়ে অটো চালাতে দেখা যায়। ভিডিওতে দেখা যাচ্ছে, শহরের মাঝখানে ট্রাফিক জ্যামে আটকে রয়েছে একটি অটো, যার চালকের কোলে বসে থাকতে দেখা গেছে সাধের পোষ্যকে। যা দেখে আপ্লূত নেটিজেনরা।

    এই ভাইরাল ভিডিওটি অনেক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করছেন। যা alka_itis নামে একটি প্রোফাইল থেকে ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে একজন অটো চালক এবং তার পোষা কুকুর কোলে নিয়ে বেঙ্গালুরুর রাস্তায় যানজটে আটকে আছে। ভিডিওতে, কুকুরটিকে তার মালিকের কোলে বসে থাকতে দেখা যায়, সেই সময় অটো চালককেও কুকুরের মুখ কাপড় দিয়ে মুছে দিতে দেখা যায়। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ক্রমশ ভাইরাল হচ্ছে। খবর লেখা পর্যন্ত ৩৪ লাখের বেশি দেখা হয়েছে এবং ভিডিওটি লাইক করেছেন ৫ লাখ ৫৮ হাজারের বেশি ব্যবহারকারী।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)