• Bayron Biswas: 'হাত' ছেড়ে জোড়াফুল শিবিরে বায়রন বিশ্বাস
    আজকাল | ২৯ মে ২০২৩
  • আজকাল ওয়েবডেস্ক: কংগ্রেসের হয়ে সাগরদিঘি উপনির্বাচন জিতেছিলেন বায়রন বিশ্বাস।

    নির্বাচন জেতার তিন মাসের মধ্যেই 'হাত' বদল বিধায়কের। কংগ্রেস ছেড়ে রাজ্যের শাসক দল, তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন বায়রন বিশ্বাস। সাগরদিঘি উপনির্বাচনের পর বিধানসভা পেয়েছিল কংগ্রেসের এক বিধায়ককে। তাও এবার গেল ঘাস্ফুল শিবিরে।

    আজ ঘাটালে অভিষেক ব্যানার্জির নবজোয়ার যাত্রায় তৃণমূল কংগ্রেস যোগ দিলেন তিনি।  প্রসঙ্গত, বিধানসভা উপনির্বাচনে জয়ের পর গত কয়েক মাস ধরে সাগরদিঘিতে কংগ্রেস একাধিক কর্মসূচি নিলেও সেখানে সাগরদিঘির বিধায়ক একপ্রকার অনুপস্থিত ছিলেন। উপনির্বাচনে সাগরদিঘিতে ভাল ফলাফলের জন্য দিনকয়েক আগে সেখানে কংগ্রেস কর্মীদেরকে সংবর্ধনা দেওয়া হয়েছিল। সেখানেও বায়রন বিশ্বাস অনুপস্থিত ছিলেন। আজ তৃণমূলে যোগ দিলেন তিনি।

    গত ডিসেম্বর মাসে সাগরদিঘির তৃণমূল কংগ্রেস বিধায়ক সুব্রত সাহার মৃত্যুতে খালি হাওয়া ওই আসনে উপনির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী দেবাশিস  ব্যানার্জিকে পরাজিত করে গত মার্চ মাসে বিধানসভা উপনির্বাচনে জেতেন বায়রন বিশ্বাস।  সোমবার অভিষেক ব্যানার্জির হাত থেকে তৃণমূল কংগ্রেসের পতাকা নেওয়ার পর ফোনে বায়রন বিশ্বাস জানান, 'সাগরদিঘির কংগ্রেস বিধায়ক হিসেবে নির্বাচিত হওয়ার পর সেখানে সাধারণ মানুষের জন্য কাজ করতে বিভিন্ন অসুবিধার মধ্যে পড়ছিলাম। অভিষেক ব্যানার্জি আমাকে বলেছেন সাগরদিঘির উন্নয়নমূলক কাজ করার জন্য তিনি আমাকে সহযোগিতা করবেন।' বাইরন বিশ্বাস আরও বলেন,' অভিযোগ ব্যানার্জি আমাকে জানতে চেয়েছেন সাগরদিঘির জন্য কী কী কাজ করতে হবে। তার একটি তালিকা দ্রুত তাঁকে জমা দিতে বলেছেন। সাগরদিঘির মানুষের স্বার্থে আমি তৃণমূলে যোগদান করলাম। '

     

     
  • Link to this news (আজকাল)