• ২০ বার কুপিয়ে প্রেমিকাকে খুন ,প্রতক্ষদর্শীরা এগিয়ে এলেন না কেউই ,দৃশ্য বন্দি সিসিটিভিতে
    দৈনিক স্টেটসম্যান | ২৯ মে ২০২৩
  • দিল্লি, ২৯ মে ? চলতি বছরে প্রেমিকাকে নৃশংস ভাবে খুন করার অনেক ঘটনা সামনে এসেছে। তার বেশির ভাগটাই দিল্লিতে ঘটেছে। এবার ও  দিল্লির রাস্তায় নৃশংসতার ঘটনা সামনে এলো।  নাবালিকাকে প্রকাশ্যেই কুপিয়ে খুন করলেন প্রেমিক। রাস্তার ধারে সেই দৃশ্য দেখলেন অনেকেই। কিন্তু কেউ যুবককে থামাতে এগিয়ে গেলেন না। ঘটনার ছবি ধরা পড়েছে সিসি ক্যামেরার ফুটেজে।
    দিল্লির রোহিনী এলাকার ঘটনা। একটি বস্তি এলাকার পাশের রাস্তা দিয়ে যাচ্ছিল ১৬ বছরের ওই কিশোরী। সেই সময়েই তাকে আক্রমণ করেন যুবক। ওই যুবকের সঙ্গে কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল বলে জানা গিয়েছে। অভিযুক্তের নাম সাহিল।

    পুলিশ জানিয়েছে, নিজের বাড়ির পাশেই খুন হয়েছে কিশোরী। সে একটি জন্মদিনের অনুষ্ঠানে যাচ্ছিল। সেই সময় প্রেমিক এসে তাকে ছুরি দিয়ে কোপান। ঘটনার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। কিন্তু অভিযুক্তকে এখনও ধরা যায়নি। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।
    সিসিটিভি ফুটেজটিতে দেখা গিয়েছে, কিশোরীকে নৃশংস ভাবে একের পর এক কোপ মারছেন যুবক। এক সময় ধারালো ছুরিটি কিশোরীর মাথাতেও আটকে যায়। তার পরেও তিনি থামেননি। একটি বড় সিমেন্টের স্ল্যাব দিয়ে কিশোরীর মাথা থেঁতলে দেন। এই ঘটনার সময় অনেকেই এলাকায় ছিলেন। তাঁরা কেউ যুবককে বাধা দেননি। বরং দেখতে দেখতে পাশ কাটিয়ে চলে গিয়েছেন।
    পুলিশের দাবি, কিশোরীর সঙ্গে তার প্রেমিকের কোনও বিষয়কে কেন্দ্র করে ঝামেলা হয়েছিল। সেই কারণেই তাকে এ ভাবে খুন করেছেন যুবক। অন্তত ২০ বার তার দেহে কোপ মারা হয়েছে। যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। ঘটনার বিস্তারিত তদন্ত শুরু হয়েছে।
  • Link to this news (দৈনিক স্টেটসম্যান)