• সোশ্যাল মিডিয়ায় ছেলের কুমন্তব্য, ব্যবসায়ী বাবার বাড়িতে হামলা-খুনের হুমকি যুবকের!
    ২৪ ঘন্টা | ২৯ মে ২০২৩
  • সৌমেন ভট্টাচার্য: সল্টলেকে এক ব্যবসায়ীর বাড়িতে হামলা। গাড়ি ভাঙচুর এবং ব্যবসায়ীকে প্রাণে মারার হুমকি। এই ঘটনায় কলকাতা গণেশ টকিজ এলাকার বাসিন্দা এক যুবকের বিরুদ্ধে অভিযোগ। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনা রবিবার ভোর রাতের। পুলিস সূত্রে খবর, সল্টলেকের বাসিন্দা ব্যবসায়ী সুজয় সাহা বিধাননগর দক্ষিণ থানায় লিখিত অভিযোগ করেন যে, তাঁর সল্টলেকের জিসি ব্লকের ২১০ নম্বর (GC-210) বাড়িতে কলকাতার গণেশ টকিজ এলাকার বাসিন্দা নিখিল আগরওয়াল নামে এক যুবক চড়াও হয়। বাড়ির মধ্যে প্রবেশ করে গাড়ি ভাঙচুর করে। এমনকি ব্যবসায়ীকে প্রাণে মারারও হুমকি দেয়। 

    অভিযোগের ভিত্তিতে পুলিস তদন্তে নেমে ব্যবসায়ীর বাড়ির সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে। এরপরই পুলিস অভিযুক্ত নিখিল আগারওয়াল নামে ওই যুবককে কলকাতার গণেশ টকিজ এলাকা থেকে গ্রেফতার করে। কিন্তু কী কারণে কেন এই হামলা? প্রাথমিক জিজ্ঞাসাবাদে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। পুলিস জানতে পারে, অভিযুক্ত যুবকের সঙ্গে একইসঙ্গে পড়াশোনা করে ব্যবসায়ীর ছেলে। সেই সূত্রেই যোগাযোগ ছিল দুজনের মধ্যে।

    শনিবার রাতে বিদেশে থাকা ব্যবসায়ীর ছেলের সঙ্গে সোশ্যাল মিডিয়াতে কথোপকথন চলছিল অভিযুক্ত যুবকের। অভিযোগ, এরপরই অভিযুক্ত যুবক নিখিল আগারওয়ালকে অশালীন ভাষায় কোনও মন্তব্য করেন ব্যবসায়ীর ছেলে। এমনই অভিযোগ অভিযুক্ত নিখিল আগরওয়ালের। তার পরিপ্রেক্ষিতেই রবিবার ভোর রাতে ব্যবসায়ীর বাড়িতে হামলা চালায় নিখিল আগরওয়াল। এদিন ধৃত নিখিল আগরওয়ালকে বিধাননগর আদালতে পেশ করা হয়।
  • Link to this news (২৪ ঘন্টা)