• 'সামনে গেলে লোকে চোর চোর বলবে, রেডিওই ভাল', অভিষেকের 'নবজোয়ার রেডিও' নিয়ে কটাক্ষ দিলীপের
    ২৪ ঘন্টা | ২৯ মে ২০২৩
  • অয়ন ঘোষাল: কুড়মি নেতাদের গ্রেফতারির পর হুঁশিয়ারি দিলীপের। বিজেপির গায়ে হাত দিলে হাত জ্বলে যাবে। জঙ্গলমহলে তৃণমূলের কাউকে ঢুকতে দেওয়া হবে না। বিজেপির বিরুদ্ধে অভিযোগ তুলে কুড়মি নেতাকে গ্রেফতার। অভিষেককে নেতা করতেই নাটক। এমনই তোপ দিলীপের। এদিন বিজেপি নেতা বলেন, কীরকম দ্বিচারিতা দেখুন বলছে কুড়মিরা আক্রমণ করেনি। বিজেপি আক্রমণ করেছে। এই সুযোগে বিজেপিকে পিষে দেওয়ার চেষ্টা। আমরা বলছি খুব সাবধান। বিজেপির গায়ে হাত দেবেন না। হাত জ্বলে যাবে। আমি এখানে দাঁড়িয়ে বলে যাচ্ছি, জঙ্গলমহলে যদি একজন বিজেপি কর্মীর গায়ে হাত দেওয়া হয়, তাহলে তৃণমূলের কাউকে ঢুকতে দেব না। থাকতে দেব না। বসতে দেব না।

    এর জের কালীঘাট পর্যন্ত যাবে বলেও তোপ দাগেন দিলীপ ঘোষ। এদিন তিনি আরও বলেন, বলছে বিজেপি করেছে। গ্রেফতার করেছে কুড়মি নেতাকে। কি প্রতিহিংসা! প্রমাণ হয়নি সে আন্দোলনে ছিল। আপনি রাতারাতি তাকে ট্রানসফার করে দিচ্ছেন? জেলে ঢুকিয়ে দিচ্ছেন। বীরবাহা হাঁসদার গাড়ী ভেঙেছে? কে দেখেছে? কারা ভেঙেছে? এতগুলো মিডিয়া। কারুর ক্যামেরায় গাড়ী ভাঙার ছবি দেখা গেল না? সব নাটক। অভিষেককে নেতা করার জন্য ইচ্ছা করে গাড়ী ভেঙে এইসব নাটক করা হচ্ছে। এভাবে কেউ নেতা হতে পারে না। তার গাড়ী ভেঙে মমতা বন্দ্যোপাধ্যায় বলছে, আদিবাসী মেয়ে। দ্রৌপদী মুর্মু যখন রাষ্ট্রপতি ভোটে দাঁড়িয়ে ছিলেন, তখন কেন ভোট বয়কট করেছিলেন? তখন উনি আদিবাসী ছিলেন না?

    এদিন অভিষেকের নব জোয়ার রেডিও নিয়েও কটাক্ষ করেন বিজেপি নেতা। তিনি বলেন, 'রেডিও-ই ভালো। সামনে গেলেই তো লোকে চোর চোর বলবে, আর গাড়ী আটকাবে। সেই থেকে বাঁচার জন্য রেডিও নাটক।' 
  • Link to this news (২৪ ঘন্টা)