• জনবহুল রাস্তায় কিশোরীকে ২০ বার কোপ, পাথরের চাঁই দিয়ে মাথা থেঁতলে দিল প্রেমিক!
    প্রতিদিন | ২৯ মে ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভর সন্ধেয় রাস্তায় নাবালিকাকে পরপর ২০ বার কোপাল প্রেমিক। মৃত্যু নিশ্চিত করতে শেষে পাথরের চাঁই দিয়ে আঘাত করা হল মাথায়। রবিবার সন্ধের এই নৃশংস হত্য়ার ছবি ধরা পড়েছে দিল্লির (Delhi) রোহিনী এলাকায় রাস্তায় থাকা সিসিটিভিতে। গোটা বিষয়টি যখন ঘটছে আশপাশে অনেকে উপস্থিত থাকলেও কেউ হামলাকারীকে আটকায়নি। সকলের চোখের সামনে খুন হয়েছে ওই ষোড়শী নাবালিকা।

    পুলিশ সূত্রে খবর, নাবালিকার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সাহিলের। শনিবার দুজনের মধ্যে ঝামেলা হয়েছিল বলে খবর। রবিবার সন্ধেয় বন্ধুর ছেলে জন্মদিনের অনুষ্ঠানে যাবে বলে বাড়ি থেকে বেরিয়েছিল ওই কিশোরী। মাঝপথে তার রাস্তা আটকায় সাহিল। এরপরই কিশোরীকে দেওয়ালে ঠেসে ধরে এলোপাথারি কোপায় সে। ধারালো ছুড়ি দিয়ে ২০ বার কোপ মারে।

    সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, কোপাতে-কোপাতে প্রেমিকার মাথায় গেঁথে গিয়েছিল ছুরিটি। সেই অবস্থায় কিশোরীকে ফেলে চলে যায় সাহিল। তারপর ফিরে এসে পাথরের চাঁই দিয়ে মেয়েটির মাথা থেঁতলে দেয়। পুরো ঘটনাটি ঘটে বহু পথচারীর সামনে। যারা দাড়িয়ে দাড়িয়ে পুরো ঘটনা দেখলেও সাহিলকে বাধা দেয়নি। এমনকী, খুন করে সাহিলকে ঘটনাস্থল থেকে চলে যেতে দেখলেও তাকে কেউ আটকায়নি। পরে শাহবাদ থানায় অভিযোগ দায়ের করেন মৃতার বাবা। অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি চলছে।
  • Link to this news (প্রতিদিন)