• গভীর রাতে SUV-পিকআপ ভ্যান সংঘর্ষ, অসমে মৃত ৭ ইঞ্জিনিয়ারিং পড়ুয়া
    প্রতিদিন | ২৯ মে ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসমে (Assam) ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মৃত্যু হল ৭ জন ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার। রবিবার গভীর রাতের ওই দুর্ঘটনায় আহত হয়েছেন ৬ জন। পড়ুয়াদের এসইউভি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে রাস্তার উলটো দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানে। তীব্র সংঘর্ষে দুমড়েমুচড়ে যায় এসইউভি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৭ জন পড়ুয়ার। পুলিশ জানিয়েছে, গাড়িতে বেআইনি ভাবে ১০ জন পড়ুয়া ছিলেন। জীবিতদের উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়েছে। তাঁদের অবস্থা আশঙ্কাজনক।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাত ১২টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে গুয়াহাটির কাছে জালুকবাড়িতে। মৃতরা অসম ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র। কলেজের হোস্টেলে থেকে পড়াশোনা করছিলেন। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ওভারলোডেড এসইউভি তীব্র গতিতে ছুটছিল। নিয়ন্ত্রণ হারিয়ে উলটো দিক থেকে আসা পিক ভ্যানে ধাক্কা মারে সেটি। আহত তিন জন পড়ুয়া এবং পিকআপ ভ্যানের তিন যাত্রীকে গুয়াহাটি মেডিক্যাল কলেজে হাসপাতালে ভরতি করা হয়েছে।

    পথদুর্ঘনায় সাত পড়ুয়ার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা (Himanta Biswa Sarma)। আহতদের চিকিৎসায় যাবতীয় সাহায্য করবে সরকার, জানিয়েছেন তিনি। হিমন্তের টুইট, ?জালুকবাড়িতে সড়ক দুর্ঘটনায় তরুণরা প্রাণ হারানোয় মর্মাহত। তাঁদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই। জিএমসিএইচ কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি। আহতদের চিকিৎসায় সব রকম সাহায্য করা হচ্ছে।” ভোরে দুর্ঘটনাস্থল পরিদর্শনও করেন অসমের মুখ্যমন্ত্রী।
  • Link to this news (প্রতিদিন)