• সশরীরে আদালতে অর্পিতা, 'টাকা কার?', জবাবে কী বললেন পার্থ 'ঘনিষ্ঠ'?
    প্রতিদিন | ২৯ মে ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় ন?মাসেরও বেশি সময় পর সশরীরে আদালতে হাজিরা পার্থ চট্টোপাধ্যায় ?ঘনিষ্ঠ? অর্পিতা মুখোপাধ্যায়ের। জামিনের আবেদনের শুনানিতে আদালতে হাজিরা দেন। তাঁর ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া পাহাড়প্রমাণ টাকার মালিক কে, সেই প্রশ্ন করা হয় নিয়োগ দুর্নীতিতে অভিযুক্তকে। তবে কোনও উত্তর দেননি তিনি।

    জামিনের মামলার আবেদনের শুনানিতে অংস নিতে সোমবার প্রিজন ভ্যানে চড়ে আদালত চত্বরে পৌঁছন অর্পিতা মুখোপাধ্যায়। আদালত চত্বরে তাঁকে কার্যত ঘিরে ধরেন সাংবাদিকরা। গ্রেপ্তারির সময় তাঁর ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া বিপুল পরিমাণ টাকার মালিক কে, সে প্রশ্ন করা হয়। সোমবার এই প্রশ্নের কোনও জবাব দেননি অর্পিতা। কারও দিকে না তাকিয়ে আদালতের ভিতরে ঢুকে যান পার্থ ?ঘনিষ্ঠ?।

    এর আগেও একাধিকবার ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকা নিয়ে মুখ খোলেন অর্পিতা। একসময় তিনি দাবি করেছিলেন তাঁর ফ্ল্যাটকে কার্যত ?মিনি ব্যাংক? হিসাবে কাজে লাগিয়েছিলেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। আবার কখনও তাঁকে ফাঁসানো হয়েছে বলেও দাবি করেছিলেন। সামাজিক সম্মানহানি করার চেষ্টা করা হচ্ছে বলেও জানিয়েছিলেন পার্থ ?ঘনিষ্ঠ?। তবে সোমবার একটি বাক্যও খরচ করতে চাননি তিনি।
  • Link to this news (প্রতিদিন)