• Delhi Murder Case : প্রেমিকাকে বারবার ছুরিকাঘাত, পাথর দিয়ে থেঁতলে খুন! ক্যামেরাবন্দি দিল্লির হাড়হিম হত্যাকাণ্ড
    এই সময় | ২৯ মে ২০২৩
  • Crime News in Delhi: প্রেমিকের হাতে নৃশংসভাবে খুন হলেন ১৬ বছরের প্রেমিকা। বারবার ছুরিকাঘাত তারপর পাথর দিয়ে থেঁতলে দেওয়া হয় ওই কিশোরীকে। ঘটনার হাড়হিম করা দৃশ্য রাস্তার সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। যা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে দিল্লির রোহিনী এলাকায়। প্রথমে পলাতক হলেও পরবর্তীতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত প্রেমিককে।

    পুলিশ সূত্রে জানানো হয়েছে, রোহিনির শাহবাদ ডায়রি এলাকায় রবিবার সন্ধ্যায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। অনুমান করা হচ্ছে, প্রেমিকার সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিল ওই তরুণ। তারপরই চরম হিংসা থেকে এই কাণ্ড ঘটায় সে। গোটা ঘটনাটি CCTV-তে ধরা পড়েছে। যদিও সেই ফুটেজের সত্যতা যাচাই করেনি এই সময় ডিজিটাল।

    শাহবাদ ডায়রি এলাকার শরু একটি গলিতে ছুরি দিয়ে বারবার আঘাত করা হয় ১৬ বছরের ওই নাবালিকা। CCTV-তে দেখা গিয়েছে, এই ঘটনার সময় আশপাশ দিয়ে পথচারিরা চলে যাচ্ছেন, অথচ কেউ পাত্তাও দিচ্ছেন না।

    ভয়ংকর সেই ফুটেজে দেখা গিয়েছে, একটা সময় তরুণের হাতে থাকা ঘাতক ছুরিটি নাবালিকার কপালে আটকে গিয়েছে। এখানেই শেষ নয়, ফুটেজ থেকে আরও জানা গিয়েছে, ছুরি দিয়ে আঘাত করার পর প্রেমিকার মৃত্যু নিশ্চিত করতে তরুণ একটি বড় পাথর দিয়ে তার মুখ থেঁতলে দেয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এক বান্ধবীর ছেলের জন্মদিনের পার্টি থেকে ফিরছিলেন কিশোরী। ঠিক তখনই আচমকা শাহদাব ডায়নি এলাকায় তার বয়ফ্রেন্ড মেয়েটিকে আক্রমণ করে। ঘটনার খবর পেয়ে ওই গলিতে পৌঁছয় পুলিশ। রক্তাক্ত অবস্থায় কিশোরীর দেহ উদ্ধার করা হয়। দিল্লির আউটার নর্থের অতিরিক্ত DCP রাজা বান্থিয়য়া বলেন, "ইতিমধ্যেই মেয়েটির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ২০ বারেও বেশি ছুরিকাঘাত করা হয়েছে তাকে।"

    তদন্তকারী অফিসাররা আরও জানিয়েছেন, মেয়েটির সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অভিযুক্ত তরুণের। রবিবার সন্ধ্যায় বান্ধবীর ছেলের জন্মদিনের পার্টিতে যাওয়া নিয়ে তাদের মধ্যে বচসা হয়। এরপর মেয়েটি নিমন্ত্রণ বাড়িতে চলে যায়। সেখান থেকে ফেরার পথেই প্রেমিকার উপর হামলা চালায় তরুণ। ঘটনার পর থেকে সে পলাতক ছিল। তার খোঁজে তল্লাশি চলছিল রোহিনীতে। অবশেষে পুলিশের জালে ধরা পড়ে সে।

    এই ঘটনায় শ্রদ্ধা মৃত্যু মামলার ছায়া দেখছেন অনেকে। যেভাবে শ্রদ্ধা ওয়ালকারকে তাঁর প্রেমিক আফতাব পুনাওয়ালা নৃশংসভাবে খুন করার পর টুকরো টুকরো করে কেটে ফ্রিজে রেখে দিয়েছিল, তাতে তার নারকীয় মানসিকতার পরিচয় মিলেছিল। এখানেও প্রেমিকার উপর সেই বিদ্বেষ বোঝা গিয়েছে অভিযুক্তের।
  • Link to this news (এই সময়)