• ছেলেদের এরকম একটু… দিল্লিতে কিশোরীকে খুনের ঘটনায় আজব সাফাই BJP এমপির
    হিন্দুস্তান টাইমস | ২৯ মে ২০২৩
  • হাড়হিম হত্যাকাণ্ড উত্তর পশ্চিম দিল্লিতে। ২০ বছর বয়সি বয়ফ্রেন্ড ১৬ বছর বয়সি এক কিশোরীকে ছুরি দিয়ে অন্তত ২০ বার আঘাত করেছে বলে অভিযোগ। এবার এনিয়ে মুখ খুলে কার্যত বিতর্ক বাড়িয়ে দিলেন বিজেপি এমপি হংসরাজ হংস। তাঁর যুক্তি, অনেক সময় যুবকরা এই ধরনের আবেগে জড়িয়ে পড়েন।

    সোমবার ওই বিজেপি এমপি জানিয়েছেন, এটা একেবারে দুর্ভাগ্যজনক ঘটনা। এর আগে আমার সংসদ এলাকায় এই ধরনের ঘটনা হয়েছিল। আমি পুলিশের সঙ্গে যোগাযোগ রেখেছি। ওই মৃতের পরিবারের সঙ্গেও যোগাযোগ করেছি। তবে যুবকদের অনেক সময় ওই রকম আবেগ চলে আসে।

    পুলিশ সূত্রে খবর, একটি জন্মদিনের পার্টির জন্য পরিকল্পনা নিচ্ছিল ওই কিশোরী। সেই সময় ওই অভিযুক্ত যুবক মেয়েটিকে থামায়। তাকে ছুরি দিয়ে একের পর এক আঘাত করে। এরপর পাথর দিয়েও তার মাথায় আঘাত করে বলে অভিযোগ।

    পরে উত্তরপ্রদেশ থেকে সাহিলকে গ্রেফতার করা হয়।

    গ্রেফতারের পরে দিল্লির ডেপুটি কমিশনার অফ পুলিশ সুমন নালওয়া জানিয়েছিলেন, আমরা অভিযুক্তকে গ্রেফতার করেছি। উত্তরপ্রদেশের বুলন্দশহর থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। সে এসি মেকানিক হিসাবে কাজ করত। ফ্রিজ সারাইয়েরও কাজ করত। তদন্ত চলছে। সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা যাতে করা যায় সেব্যাপের উদ্যোগ নেওয়া হচ্ছে।

    এদিকে সিসি ক্যামেরায় ধরা পড়েছে সেই ভয়ানক হত্যাকাণ্ড। সেখানে দেখা যাচ্ছে এক কিশোরীকে দেওয়ালের সঙ্গে ঠেসে ধরে বার বার ছুরি দিয়ে আঘাত করা হচ্ছে। এমনকী আশপাশ দিয়ে লোকজন যাচ্ছে। তারই মাঝে এই আঘাত করা হচ্ছে বলে অভিযোগ। কিন্তু অবাক করা কাণ্ড কেউ যেন দেখেও দেখছেন না। এরপর মেয়েটি এক সময় পড়ে যায় মাটিতে। তখনও হামলাকারী হামলা চালিয়ে যাচ্ছে। প্রায় ৯০ সেকেন্ড ধরে এই হত্যাকাণ্ড চলে। এমনকী মারা যাওয়ার পরেও সে মৃতদেহটিকে লাথি মারে বলে সিসি ক্য়ামেরায় ধরা পড়েছে।

    সংবাদ সংস্থা এএনআইকে অতিরিক্ত ডেপুটি কমিশনার অফ পুলিশ রাজা বান্থিয়া জানিয়েছেন, মেয়েটিকে মৃত অবস্থাতেই নিয়ে আসা হয়েছিল। তার দেহে একাধিক আঘাতের দাগ রয়েছে। কমপক্ষে ২০ বার আঘাত করা হয়েছে তার শরীরে।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)