• বিয়ের পর 'দিদি'র আর্শীবাদ নিতে হাজির মিষ্টি-রেমো, মমতায় মুগ্ধ ভাদুর বর!
    হিন্দুস্তান টাইমস | ২৯ মে ২০২৩
  • গত ১৮ই মে বিয়ের পর্ব সেরেছেন অভিনেত্রী মিষ্টি সিং ও রেমো দাস। পরিণতি পেয়েছে জুটির ১৪ বছরের প্রেমের কাহিনি। রেমোর সঙ্গে সম্পর্কে থাকলেও সেই কথা ফাঁস করেননি মিষ্টি, বন্ধুমহলের কাছে এই সুখবর অজানা না থাকলেও ফ্যানেরা কিন্তু মোটেই টের পায়নি। একটু একটু করে নিজেদের প্রেমের গল্পের পরত সরিয়েছেন মিষ্টি।

    ১৮ই মে বাইপাস সংলগ্ন এক সাত-তারা হোটেলে বসেছিল মিষ্টি-রেমোর বিয়ে ও রিসেপশনের আসর। মন্ত্রোচ্চারণের মাধ্যমে নয় আইনি বিয়ে সেরেছেন দুজনে, সঙ্গে মালাবদল, সিঁদুরদানের মতো রীতিনীতি পালন করেছেন জুটি। মিষ্টি-রেমোকে বিয়ের দিন আর্শীবাদ দিতে পৌঁছেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দিদির ঘনিষ্ঠা হিসাবেই পরিচিত মিষ্টি। বিয়ে পরবর্তী সেলিব্রেশনে ব্যস্ত ছিলেন মিষ্টি-রেমো। এর মাঝেই সোমবার মমতার আর্শীবাদ নিতে পৌঁছেছিলেন নবদম্পতি।

    সেই সাক্ষাৎ-এর ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মিষ্টির বর। মমতার পাশে দাঁড়িয়ে থাকা বউ মিষ্টি এবং তাঁর নিজের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রেমো। যাতে লাইক-কমেন্টের বন্যা। মুখ্যমন্ত্রীকে ট্যাগ করে ওই পোস্টে রেমো লেখেন, ‘ওঁনার বিনয়ী স্বভাবের জন্য আমি কৃতজ্ঞ। যতবার দেখা হয় ওঁনার সঙ্গে দিদি প্রতিবার ভালোবাসায় ভরিয়ে দেন’।

    অফ হোয়াইটের উপর গোলাপি রঙের সুতোর কাজ করা সালোয়ার কামিজে দেখা মিলল নতুন বউ মিষ্টির। সঙ্গে মাথাভর্তি সিঁদুর, হাতে চাওড়া শাঁখা-পলা। ‘আলতা ফড়িং’ অভিনেত্রীর বাঁ হাতে শাশুড়ি মায়ের দেওয়া সোনার নোয়া ঝলমল করল। 

    মিষ্টির বরের দেখা মিলল লাল রঙা প্রিন্টেড শার্ট আর কালো ফর্ম্যাল প্যান্টে। নজর কাড়ল তাঁর কোমরের গুচির বেল্ট। কী কারণে এই সাক্ষাৎ তা অবশ্য খোলসা করেননি মিয়া-বিবি। 

    এর আগে মিষ্টি ফাঁস করেছিলেন বিয়েতে উপহার হিসাবে তাঁকে কী দিয়েছেন মুখ্যমন্ত্রী। মিষ্টি জানিয়েছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে একটি সোনার হার উপহার দিয়েছেন। তবে সেই উপহারের চেয়েও দামি হল ব্যস্ত শেডিউলের মধ্যে থেকে সময়বার করে মমতা বন্দ্যোপাধ্যায় মিষ্টির বিয়ের দিন তাঁক আর্শীবাদ দিতে পৌঁছেছিলেন, এর চেয়ে বড় কিছু হয় না বলেই জানান নায়িকা। মিষ্টি বলেন, ‘উনি তো হুট করে কারুর বিয়েতে যান না, আমার বিয়েতে এলেন এটাই বড় ব্যাপার’।

    ‘আলতা ফড়িং’-এর পর এখনও নতুন কাজে হাত দেননি মিষ্টি। তবে টেন্ট সিনেমার নয়া ধারাবাহিকে দেখা মিলতে পারে অভিনেত্রীর। 

     

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)