• একই রকম পোশাক, সারার সঙ্গে জোর ঝগড়া রাখির! আইফার বাথরুম কাণ্ড ভাইরাল…
    হিন্দুস্তান টাইমস | ২৯ মে ২০২৩
  • আবুধাবিতে IIFA-র অনুষ্ঠান ঘিরে যত কাণ্ড। সেখানে লোকজনকে বিনোদন দিতে কোনও চেষ্টাই বাকি রাখেননি তারকারা, সেসব নাহয় হল, কিন্তু একী কাণ্ড চলল সারা আলি খান ও রাখি সাওয়ান্তের মধ্যে। বাথরুমে গিয়েছিলেন সারা, সেখান থেকে বের হতেই রাখির সঙ্গে লাগল ধাক্কা। একই রঙের, একই ধরনের পোশাকে রাখিকে দেখে চেঁচিয়ে উঠলেন তিনি। কিন্তু তারপর?

    সারার পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে রাখিকে দেখে তিনি প্রশ্ন করেন, ‘তুমিও লাল পরেছো?’ উত্তরে রাখি বলেন, ‘হ্যাঁ, কিন্তু তোমার থেকে আমাকেই বেশি সুন্দর দেখাচ্ছে। আমাকে লাল লঙ্কার মতো লাগছে’। পাল্টা সারা বললেন ‘আর আমাকে লাল চেরির মতো দেখাচ্ছে’। রাখি বললেন, 'আমায় দেখতে কেকের মতো, আর তোমায় চেরির মতো।' তখন সারা রাখির উদ্দেশ্যে বলেন, ‘বেবি তোমার কিন্তু পাপ লাগবে।’ রাখি শুনে বললেন, ‘আমার পাপ লাগবে! তো লাগুক, আমি কিন্তু তোমার গানে নাচ করব, আর নিজের উপর ৫ কিলো ১০ কিলো পাপ লাগাব।’ এই বলেই নিজের আসন্ন ছবির গান, ‘বেবি তুঝে পাপ লাগেগা গানে নাচতে শুরু করেন সারা ও রাখি।’ কিন্তু নাচের শেষে সারাকে তুলতে গিয়েই গণ্ডোগোল পাকালেন রাখি, ফেলেই দিলেন…

    হ্য়াঁ, ঠিকই বুঝেছেন, ভিকি কৌশলের সঙ্গে জুটি বেঁধে আসন্ন ছবি জারা হটকে জারা বাঁচকে-র জন্য়ই এই কাণ্ডটি ঘটিয়েছেন সারা আলি খান। আর তাঁকে সঙ্গ দিয়েছেন রাখি সাওয়ান্ত। ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভিডিয়োটি ভাইরাল হয়েছে।

    এদিকে আবার আইফা-২০২৩-এর অনুষ্ঠানে সারা, রাখি ও ভিকি জুট বেঁধে নাচতে গিয়ে গণ্ডোগোল পাকিয়েছেন। তিনজনে মিলে 'শিলা কি জওয়ানি'র তালে নাচছিলেন, তখন রাখির গাউনে পা আটকে হুমড়ি খেয়ে পড়ছিলেন ভিকি। এদিকে আবার ভিকির পায়ে টান লেগে রাখির গাউনটিও খুলে যাচ্ছিল, তবে সামনে নেন তিনি। যা দেখে না হেসে পারেননি সারা। সেই ভিডিয়োটিও ছড়িয়ে পড়েছে।

    (এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

     

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)