• Woman Pretends As Man Raped Girl : সেক্স টয়ের সাহায্যে দিনের পর দিন পুরুষ সেজে সঙ্গম! তারপর...
    এই সময় | ৩০ মে ২০২৩
  • দীর্ঘদিন ধরে পুরুষ সেজে সঙ্গিনীর সঙ্গে সহবাস। সেক্স টয়ের সাহায্য নিয়ে সঙ্গম। এবার সেই মহিলার বিরুদ্ধেই ধর্ষণের অভিযোগ তুললেন তাঁর সঙ্গিনী। ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডে।

    এখানেই শেষ নয়, এই ঘটনায় ইতিমধ্যই অভিযুক্ত মহিলাকে দৌষী সাব্যস্ত করেছে ইংল্যান্ডের কেমব্রিজ ক্রাউন আদালত। তিনি জামিনের আবেদন করলে তা খারিজ করে দেন বিচারক। এই মামলায় আগামী ৬ জুন সাজা ঘোষণা করা হবে।

    ইংল্যান্ডের বার্মিংহাম মেলে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, অভিযুক্ত তরুণী সোশাল মিডিয়ায় নিজেকে পুরুষ হিসেবে পরিচয় দিয়েছিলেন । একটি পোস্টও করেছিলেন তিনি। যেখানে উল্লেখ করা ছিল, "আমি একজন সঙ্গীনি খুঁজছি।" তাঁর পোস্টে সাড়া দিয়ে একাধিক আবেদন আসে। সেখানেই বন্ধুত্ব করতে চেয়ে কমেন্ট করেছিলেন মামলাকারী।

    দু'জনের মধ্যে এরপরই আলাপচারিতা শুরু হয়। সোশাল মিডিয়ায় চলে দেদার চ্যাট। এরপর উভয়ের সম্মতিতে দেখা করেন তাঁরা। অভিযোগ, পুরুষ সেজেই তরুণীর সঙ্গে দেখা করতে আসেন অভিযুক্ত। সম্পর্ক ক্রমে প্রেমে পরিণতি পায়।

    নিজেদের সিদ্ধান্তেই সহবাস করতে শুরু করেন তাঁরা । একাধিকবার তাঁদের মধ্যে যৌন সঙ্গম হয় বলে জানা গিয়েছে। অভিযোগকারী তরুণী আদালতে জানিয়েছেন, সহবাসের সময় প্রত্যেকবার আলো নিভিয়ে দিতেন প্রতারক। পুরুষাঙ্গ থেকে তাঁকে সর্বদাই দূরে রাখা হত। কোনওভাবেই তা ছুঁতে দেওয়া হয়নি।

    তবে একটা সময় এসে ভুল ভাঙে তরুণীর। তিনি বুঝতে পারেন, সেক্ট টয়ের সাহায্যে সঙ্গম লিপ্ত হয়েছে তাঁর সঙ্গী। পুরুষাঙ্গটি আসল নয় এটা বুঝতে পারেন তরুণী। সঙ্গে সঙ্গে তাঁর মোহভঙ্গ হয়। বুঝতে বাকি থাকে না তাঁর সঙ্গে প্রতারণা করা হয়েছে।

    প্রতারক তরুণীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে আদালতের দ্বারস্থ হন নির্যাতিতা । ধর্ষণের মামলা রুজু করেন তিনি। এরপর এই মামলার শুনানিতে দোষী সাব্যস্ত করা হয় অভিযুক্তকে। যদিও পালটা আদালতে একাধিক তথ্য প্রমাণ পেশ করেন তিনি। তবে আদালতে তা ধোপে টেকেনি। বিচারকের মন্তব্য, চরম অনৈতিক তথ্য প্রমাণ দিয়েছেন তরুণী। যা কখনই মেনে নেওয়া যায় না। এরপরই ধর্ষণের দায়ে দোষী সাব্যস্ত করা হয় ওই তরুণীকে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।
  • Link to this news (এই সময়)