• World Test Championship: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের চূড়ান্ত দল ঘোষণা করল অস্ট্রেলিয়া
    আজকাল | ৩০ মে ২০২৩
  • আজকাল ওয়েবডেস্ক: ইংল্যান্ডে অনুষ্ঠিত‌ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য ১৭ জনের দল আগেই ঘোষণা করেছিল অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড।

    কিন্তু আইসিসির নিয়ম অনুযায়ী, দল হতে হবে ১৫ জনের। সোমবার অস্ট্রেলিয়ার চূড়ান্ত দল থেকে মিশেল মার্শ এবং ম্যাথু রেঁনশকে বাদ দেওয়া হল। একই দল নিয়ে অ্যাশেজও খেলতে পারে অস্ট্রেলিয়া। রেঁনশ বাদ যাওয়ায় ফাইনালে ওপেনিংয়ে বিকল্প বিবেচনায় থাকলেন মার্কোস হ্যারিস। একই সঙ্গে ডেভিড ওয়ার্নারও টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলার ছাড়পত্র পেয়ে গেলেন। অজি কোচ আন্দ্রে ম্যাকডোনাল্ড বলেন, 'আমরা ওয়ার্নারকে নিয়ে আশাবাদী। টেস্ট চ্যাম্পিয়নশিপে এবং অ্যাশেজে ও গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে ভেবেই ওকে আমরা দলে নিয়েছি। আমরা মনে করি, ওর আরও কিছু ভালও ম্যাচ খেলা বাকি আছে।' আগামী ৭-১১ জুন ওভালে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। ইংল্যান্ডের এজবাস্টনে গত বছরের ফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরেছিল ভারত।  

    অস্ট্রেলিয়া দল: প্যাট কামিন্স (অধিনায়ক), স্কট বোল্যান্ড, অ্যালেক্স কেরি, ক্যামেরুন গ্রিন, মার্কোস হ্যারিস, জস হ্যাজলউড, ট্রাভিস হেড, জস ইংগলিস, উসমান খোয়াজা, মার্নাস লাবুশেন, নাথান লিয়ন, টোড মারপি, স্টিভ স্মিথ, মিশেল স্টার্ক, ডেভিড ওয়ার্নার।
  • Link to this news (আজকাল)