• Abhishek Banerjee: বায়রন তৃণমূলে আসার পরেই অধীরকে আক্রমণ অভিষেক ব্যানার্জির
    আজকাল | ৩০ মে ২০২৩
  • আজকাল ওয়েবডেস্ক: বায়রন বিশ্বাস তৃণমূলে যোগ দেওয়ার পরেই কংগ্রেসকে তীব্র আক্রমণে অভিষেক ব্যানার্জি।

    এদিন ঘাটালে অভিষেকের নবজোয়ার কর্মসূচিতে তৃণমূলে যোগ দিলেন সাগরদিঘির বিধায়ক। এদিন অভিষেক বলেন, ‘আমরা তো কংগ্রেসকে সমর্থন করছি কিন্তু অধীর চৌধুরী একদিকে বলছেন আমাদের সঙ্গে বৈঠক করবেন অন্যদিকে আবার বলছেন বাংলায় তৃণমূলের সঙ্গে লড়াই জারি থাকবে।

    তৃণমূলের সঙ্গে লড়াই করা মানে বিজেপির হাত শক্তিশালী করা’। তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড এবং বায়রন বিশ্বাস উভয়েরই মত অধীর চৌধুরী বিজেপির বিরুদ্ধে লড়াই করছেন না। বায়রন বিশ্বাস বলেন, ‘অধীরের নিশানায় শুধুই তৃণমূল বিজেপি নিয়ে তিনি কিছু বলেন না’। অভিষেক এদিন আরও বলেন, ‘আমাদের লক্ষ্য শুধু বিজেপিকে সরানো। আমি তো বলছি যাকে খুশি ভোট দিন শুধু বিজেপিকে ভোট দেবেন না। কর্ণাটকে কংগ্রেসের জয়ের পর আমরা তো তাদের শুভেচ্ছা জানিয়েছি। কিন্তু উনি বিজেপির হাত শক্তিশালী করছেন’।

    তবে বাইরন বিশ্বাসের দলত্যাগকে গুরুত্ব দিতে নারাজ কংগ্রেস নেতা অধীর চৌধুরী। তিনি এদিন বলেন, ‘এই ভুল থেকে আমরা শিক্ষা নিয়ে আগামী দিন যোগ্য প্রার্থীদেরই নির্বাচনে টিকিট দেব। এর আগেও মুর্শিদাবাদ থেকে অনেক কংগ্রেস বিধায়ক দল ত্যাগ করেছে।  বাইরন বিশ্বাসকে আমরা বলব কংগ্রেসে না থাকলেও দলকে তুমি গালাগাল দিও না। কারণ কংগ্রেস তোমাকে বাইরন বিশ্বাসের পরিচয় দিয়েছে’।
  • Link to this news (আজকাল)