• Delhi Murder: কিশোরী প্রেমিকাকে ২০ বার ছুরির কোপ; পাথর দিয়ে থেঁতলে খুন, সিসিটিভিতে ধরা পড়ল সেই দৃশ্য
    ২৪ ঘন্টা | ৩০ মে ২০২৩
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বয়স মাত্র ১৬। কিশোরী প্রেমিকাকে কুপিয়ে, পাথর দিয়ে থেঁতলে খুন করল প্রেমিক।  দিল্লির রোহিনী এলাকার ওই নারকীয় হত্যাকাণ্ড ধরা পড়েছে সিসিটিভির ফুটেজে। সাহিল(২০) নামের ওই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। শনিবার বন্ধুর ছেলের জন্মদিনের অনুষ্ঠানে গিয়েছিল ওই কিশোরী। পথে তাকে আটকায় ওই যুবক। তারপরই তাকে একের পর এক ছুরির কোপ দিতে থাকে। শুধু তাই নয় পাথর দিয়ে একাধিকবার আঘাত করে।

    একাধিক ধারায় সাহিলের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিস। ঘটনার কথা বলতে গিয়ে ডেপুটি পুলিস কমিশনার সুমন নালওয়া বলেন, সাহাবাদ ডেয়ারি থানা এলাকায় একটি খুনের ঘটনা ঘটেছে। পুলিসের একটি টিম তৈরি করে তদন্ত চলছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। 

    এদিকে, ওই ঘটনার একটি সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে। একটি ঘরের সামনে ওই কিশোরীকে বারবার কোপাচ্ছে ওই তরুণ। পাশ দিয়ে চলে যাচ্ছে অনেকে। কেউ বাধা দিচ্ছে না। সবাই পাশ কাটিয়ে চলে যাচ্ছে। ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন দিল্লি মহিলা কমিশনের প্রধান স্বাতি মালিওয়াল। সংবাদমাধ্যমে তিনি বলেন, মেয়েদের জন্য ক্রমশ অনিরাপদ হয়ে উঠছে দিল্লি। এক ১৬ বছরের কিশোরীকে ৩০-৪০ বার ছুরির কোপ দেওয়া হয়েছে। তারপর তাকে পাথর দিয়ে থেঁতলে খুন করা হয়। সিসিটিভি ফুটেছে সেই দৃশ্য ধরা পড়েছে। পাশ দিয়ে লোক চলে যাচ্ছে। কেউ ফিরেও তাকাচ্ছে না। এনিয়ে উচ্চ পর্যায়ের তদন্তের দাবি করছি।অতিরিক্ত পুলিস কমিশনার রাজা বানথিয়া বলেন, অভিযুক্তকে ধরার জন্য ৬টি টিম গঠন করা হয়েছিল। অভিযুক্তের বাড়ির লোকজন তদন্তে সহযোগিতা করছে। নিহত কিশোরীর বাবা জানিয়েছেন, মেয়ের খুনির শস্তি চাই। একাধিকবার তাকে ছুরি মেরে তাকে খুন করা হয়েছে। এর পাশাপাশি পাথর দিয়ে মেরে তার মাথা চুরমার করে দেওয়া হয়েছে। উত্তর প্রদেশের বুলন্দশহর থেকে সাহিলকে গ্রেফতার করেছে পুলিস। পেশায় সে এসির মেকানিক। ভিডিয়োতে দেখা গিয়েছে পাথর মারার পর কিশোরী নিথর হয়ে য়াওয়ার পর সে ঘটনাস্থল থেকে বেরিয়ে য়ায়। পরে সে ফের ফিরে আসে। ফের পাথর তুলে কিশোরীকে আঘাত করে।  
  • Link to this news (২৪ ঘন্টা)