• কিশোর ছেলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছে স্ত্রী! স্রেফ সন্দেহের বশে ভয়ংকর কাণ্ড স্বামীর
    প্রতিদিন | ৩০ মে ২০২৩
  • অভিষেক চৌধুরী,কালনা: ছেলের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে স্ত্রীর! এমনই সন্দেহের জেরে নিত্য অশান্তি। যার পরিণতি হল ভয়ংকর। বধূকে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কালনায়। অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন মৃতের বাপের বাড়ির সদস্যরা।

    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে,কালনার ধাত্রীগ্রাম পঞ্চায়েতের গ্রামকালনার বাসিন্দা ঠাকুরানী বাগ। তাঁত অধ্যুষিত এলাকা হিসাবে পরিচিত ওই এলাকায় তিনি ও তাঁর স্বামী মদন বাগ কাপড়ে মাড় দেওয়ার কাজ করতেন। সোমবার সকালে বাড়ির একটি ঘরে রক্তাক্ত অবস্থায় ঠাকুরানীর নিথর দেহ পড়ে থাকতে দেখা যায়। এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। পাশের ঘরে থাকা মৃতার ২ মেয়ে এই ঘটনার পর কান্নায় ভেঙে পড়ে। মৃতার স্বামী মদন বাগ পলাতক। বিষয়টি প্রকাশ্যে আসার পরই চাঞ্চল্যকর অভিযোগ করেন মৃতার দুই মেয়ে সঙ্গীতা ও শতরূপা। তাঁরা জানান, মা ও বাবার মধ্যে প্রায়ই অশান্তি হত। কখনও কখনও তা চরম আকার নিত। আর এর নেপথ্যে পরকীয়ার সন্দেহ। অভিযোগ স্ত্রীকে চোখের আড়াল হতে দিত না মদম বাগ।

    চাঞ্চল্যকর দাবি করেছেন মৃতার ভাই। তিনি জানান, নিজের ১৬ বছরের ছেলের সঙ্গে স্ত্রীর সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করত মদন। তা নিয়েই অশান্তি। ছেলেকে বাড়িতে থাকতে দিত না। ফলে দীর্ঘদিন ধরেই সে মামাবাড়িতে থাকে। কাজ করে মালদহের একটি হোটেলে। ছুটিতে ফিরলেও বাড়ি যেত না সে। সম্প্রতি কালনায় এসেছিল কিশোর। বাড়ি না গিয়েই মালদহে ফিরে যায় সে। এতেই মায়ের মন কষ্ট পেয়েছিল। মৃতার বাপের বাড়ির দাবি, ছেলের সঙ্গে দেখা না হওয়ায় দুঃখপ্রকাশ করেছিল ঠাকুরানি। তা নিয়েই দাম্পত্যকলহ চরমে ওঠে। সেই কারণেই এই খুনের ঘটনা বলেই দাবি তাঁদের। ইতিমধ্যেই কালনা থানায় মৃতার পরিবার অভিযোগ দায়ের করেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।
  • Link to this news (প্রতিদিন)