• অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ব্যাঙ বললেন সুকান্ত মজুমদার
    হিন্দুস্তান টাইমস | ৩০ মে ২০২৩
  • তৃণমূল দরজা খুলে দিলে বিজেপি ফিনিশ হয়ে যাবে, অভিষেকের এই মন্তব্যের জবাবে পালটা অভিষেককেই ব্যাঙ বলে কটাক্ষ করলেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। সোমবার বিকেলে দলের রাজ্য দফতরে এক সাংবাদিক বৈঠকে একথা বলেন তিনি।

    এদিন সুকান্তবাবু বলেন, ‘উনি রাজনীতিতে নতুন তো, ওনার ভুল ধারণা আছে। বিজেপি কী, বিজেপির আদর্শ কী? কবে বিজেপি তৈরি হয়েছে? বিজেপি কার ওপর ভিত্তি করে চলে? ওনার কোনও ধারণা নেই। সেই জন্য এসব ভুলভাল বকছেন। পরে সময় এলে বুঝতে পারবেন বিজেপি কী জিনিস। ওনার মনে হয়েছে উনি দরজা খুলে দিলে বিজেপি ফিনিশ হয়ে যাবে। অত সহজ নয়। ওনার থেকে বড় রথী মহারথী তলিয়ে গিয়েছেন। ইন্দিরা গান্ধীর নাম তো নিশ্চই শুনেছেন। ইন্দিরা গান্ধীও চেষ্টা করেছিলেন। হাতি ঘোড়া গেল তল, ব্যাঙ বলে কত জল’?

    সোমবার ঘাটালে কংগ্রেস বিধায়ক বাইরন বিশ্বাস তৃণমূলে যোগদান করার পর প্রত্যয়ীকণ্ঠে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, তৃণমূল কংগ্রেস দরজা খুলে দিলে বিজেপি ফিনিশ হয়ে যাবে। একই সঙ্গে তিনি দাবি করেন, বাইরন বিশ্বাস স্বেচ্ছায় তৃণমূলে যোগদান করেছেন। এমনকী তিনি একটা বোতাম টিপলে দেশের বিভিন্ন রাজ্যের অন্তত ৪ জন কংগ্রেস সাংসদ তৃণমূলে যোগদান করবেন। তবে কারও নাম বলেননি অভিষেক।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)