• IPL জিততেই জাদেজাকে কোলে তুলে নিলেন ধোনি, জাড্ডু বললেন ‘এই জয়টা MS-র জন্য’
    হিন্দুস্তান টাইমস | ৩০ মে ২০২৩
  • তাঁদের মধ্যে নাকি ঝামেলা হয়েছে, উত্তপ্ত বাক্যবিনিময় হয়েছে। কিন্তু আইপিএল জয়ের পর যে দৃশ্য দেখা গেল, তাতে অতি বড় সমালোচকরাও সম্ভবত আর কোনও শব্দ উচ্চারণ করতে পারবেন না। কারণ মঙ্গলবার (ইংরেজি মতে) রাত ১ টা ৩৬ মিনিটে চেন্নাই সুপার কিংসকে (সিএসকে) রবীন্দ্র জাদেজা আইপিএল জেতানোর পর জাড্ডুকে কোলে তুলে নিলেন মহেন্দ্র সিং ধোনি। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। বিশেষত ধোনিকে কোনওদিন এভাবে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা না যাওয়ায় ওই মুহূর্তটা আরও স্পেশাল হয়ে উঠেছে। তবে ধোনি-জাদেজার সেই আবেগের পর্ব সেখানেই শেষ হয়নি। আবেগতাড়িত জাদেজা একেবারে স্পষ্টভাষায় বলে দেন, নিজের ঘরের মাঠে জেতা এই আইপিএল ট্রফিটা ধোনিকে উৎসর্গ করতে চান।

    মঙ্গলবার (ইংরেজি মতে) শেষ দুই বলে ছক্কা এবং চার মেরে নিজের রাজ্য গুজরাট থেকে চেন্নাইয়ে আইপিএল ট্রফি নিয়ে যান জাদেজা। শেষ বলে চারটা মারার পরই ব্যাট তুলে মাঠের মধ্যে ছুটতে শুরু করেন চেন্নাইয়ের তারকা। সোজা ডাগ-আউটের দিকে চলে যান। সেখানেই ধোনি ছিলেন। ধোনিও নিজের উচ্ছ্বাস চেপে রাখেননি। সবাইকে চমকে দিয়ে জাদেজাকে নিজের কোলে তুলে নেন ধোনি। যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ধোনি ও জাদেজার কেমিস্ট্রি, বন্ডিং দেখে মজেছেন নেটিজেনরা। সেইসঙ্গে ধোনি যেভাবে আবেগে ভেসে গিয়েছেন, তা দেখেও হতবাক হয়ে গিয়েছে নেটপাড়া।

    তারইমধ্যে চেন্নাইয়ের পঞ্চম আইপিএল ট্রফিটা ধোনিকে উৎসর্গ করেন জাদেজা। তিনি বলেন, 'আইপিএল জিততে পেরে দারুণ লাগছে। আমার ঘরের মাঠে আমার পঞ্চম (আইপিএল) ট্রফি জেতার বিষয়টা দারুণ। আমি গুজরাটের ছেলে। তাই অনুভূতিটাই আলাদা। দর্শকরা দুর্দান্তভাবে সমর্থন করেছেন। বৃষ্টি হলেও তাঁর গভীর রাত পর্যন্ত অপেক্ষা করেছেন। সিএসকে সমর্থকদের অসংখ্য ধন্যবাদ জানাতে চাই। যাঁরা আমাদের সমর্থন জানাতে এসেছেন। চেন্নাই সুপার কিংসের একজন বিশেষ সদস্যকে এই জয়টা উৎসর্গ করতে চাই। সে হল মহেন্দ্র সিং ধোনি।’

    জাদেজা বলেন, ‘আমি শুধু জোরে ব্যাট চালানোর কথা ভেবে রেখেছিলম। যতটা জোরে সম্ভব, ততটা জোরে ব্যাট ঘোরাতে চাইছিলাম। কোথায় বল যাবে, সেটা একেবারেই ভাবছিলাম না। শুধু জোরে ব্যাট ঘোরানোর চেষ্টা করছিলাম। নিজের উপর বিশ্বাস ছিল আমার এবং সোজা মারার চেষ্টা করছিলাম। কারণ আমি জানতাম যে মোহিত ঢিমেগতির বল করতে পারে।’

    (IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

    (এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)