• অন-লাইন প্রতারণার শিকার,ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে প্রায় ১৭ লক্ষ টাকা উধাও সুব্রতর
    হিন্দুস্তান টাইমস | ৩০ মে ২০২৩
  • মোহনবাগানের প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্য ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে হঠাৎই উধাও প্রায় ১৭ লক্ষ টাকা। অনলাইনে প্রতারণার শিকার হলেন এবার সুব্রত। পার্ক স্ট্রিটের বেসরকারি ব্যাঙ্কের শাখায় অ্যাকাউন্ট রয়েছে সুব্রতর। কয়েক দিন আগে মোবাইলে টাকা তোলার মেসেজ পান। সরাসরি ব্যাঙ্কে গিয়ে দেখেন তাঁর অ্যাকাউন্ট থেকে প্রায় ১৭ লক্ষ টাকা উধাও হয়ে গিয়েছে সুব্রতর। দু’টি থানায় অভিযোগ জানিয়েছেন সুব্রত। কিন্তু লোপাট হওয়া টাকার হদিস এখনও মেলেনি।

    ব্যাঙ্কের নির্দেশেই পার্ক স্ট্রিট এবং গলফ গ্রিন থানায় অভিযোগ দায়ের করেন সুব্রত ভট্টাচার্য। কিন্তু এখনও টাকার কোনও হদিস মেলেনি। কী করে এটা হল বুঝতে পারছেন না মোহনবাগানের ঘরের ছেলে। সুব্রত জানান, তাঁর কাছে কোনও ফোনও আসেনি। তবে অনুমান করছেন, অনলাইন প্রতারণার শিকার হয়েছেন তিনি।

    স্বভাবতই এই ঘটনায় চূড়ান্ত হতাশ সুব্রত ভট্টাচার্য। সোমবার বিকেলে তিনি বলেছেন, ‘কী ভাবে আমি প্রতারণার শিকার হলাম জানি না। একটা, দু'টো টাকা তো নয়। প্রায় কয়েক লক্ষ টাকা উধাও। কী করব বুঝতে পারছি না। এখনও টাকার কোনও খোঁজ মেলেনি। আমার মতো একজন সাধারণ মানুষের থেকে অ্যাকাউন্ট থেকে টাকা লোপাট হয়ে গেল। খুবই সমস্যায় পড়েছি। জমানো টাকাই আমার সম্বল। কারও কাছ থেকে সুখবর পাচ্ছি না। আপাতত অপেক্ষা করছি হারানো টাকা উদ্ধারের।’
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)