• ভয়াবহ দুর্ঘটনায় চারচাকা গাড়ির সঙ্গে সংঘর্ষ বাসের, মৃত ১০, কর্ণাটকে চাঞ্চল্য
    হিন্দুস্তান টাইমস | ৩০ মে ২০২৩
  • এক ভয়াবহ দুর্ঘটনায় কর্ণাটকের মাইসুরুতে মৃত্যু হয়েছে ১০ জনের। মৃতদের মধ্যে রয়েছে ২ জন শিশু। ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, এক প্রাইভেট বাস ও এক চারচাকা গাড়ির মধ্যে সংঘর্ষ লাগে।

    কর্ণাটকের তিরুমাকুদালি নরসিপুরার কাছে এই দুর্ঘটনায় মুহূর্তে মৃত্যু সংবাদ উঠে আসতে থাকে। সোমবারের ব্যস্ত রাস্তায় এই দুর্ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। একটি বাস ও চারচাকা গাড়ির সংঘর্ষে এই ঘটনা ঘটে। নারসিপুরা মেইন রোডের কোল্লাগালা কাছে কুরুবুরু গ্রামের সন্নিকটে এই ঘটনা ঘটে গিয়েছে।

    ঘটনাস্থলের ছবিতে উঠে এসেছে দুই গাড়ির সংঘর্ষে কীভাবে ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়। চারচাকা গাড়িটি প্রায় দুমড়ে গিয়েছে বাসের ধাক্কায়। এদিকে, মনে করা হচ্ছে, সামনে থেকে দুটি গাড়ি মুখোমুখি সংঘর্ষের ফলে এই পরিস্থিতি তৈরি হয়। আহতদের তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইতিমধ্যেই কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া ইতিমধ্যেই ঘোষণা করেছেন ক্ষতিপূরণ। মৃতদের পরিবারকে ২ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়া হয়েছে। কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া একটি টুইটে ঘটনার কথাও জানান। কর্ণাটকের মুখ্যমন্ত্রী পোস্ট করেছেন, ‘ মাইসুরু জেলার টি নরসিপুরার কাছে দুর্ভাগ্যজনক দুর্ঘটনায় বিচলিত যেটিতে ১০ নিরীহ লোক মারা গিয়েছে।’ এই ঘটনায় ২ লাখ টাকা ক্ষতিপূরণের কথাও তিনি তুলে ধরেন। সিদ্দারামাইয়া বলেন, ‘ আহতদের যথাযথ চিকিৎসা নিশ্চিত করতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দিয়েছি'।

    এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

     

     

     

     

     

     

     

     

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)