• স্বপ্ন নয় তো? কানে লিওনার্দোর সঙ্গে দেখা সারার! মনের কথা অকপটে বলে ফেললেন নায়িকা
    হিন্দুস্তান টাইমস | ৩০ মে ২০২৩
  • উর্বশী রাউতেলার অভিনয়ের প্রশংসা করেছেন লিওনার্দো দি ক্যাপ্রিও, গত বছর কান চলচ্চিত্র উৎসব চলাকালীন এমন দাবি করেছিলেন খোদ ‘হেট স্টোরি-৪’-এর নায়িকা। সেই নিয়ে কম ট্রোলড হননি উর্বশী। চলতি বছর অপর বলি নায়িকার মুখে লিওনার্দো বন্দনা। এই বছরই প্রথমবার কানের রেড কার্পেটে হাঁটলেন সারা আলি খান। 

    সারা জানান, চলচ্চিত্র উৎসবের ফাঁকে ‘টাইটানিক’-এর জ্যাকের সঙ্গে সাক্ষাতের সুযোগ হয়েছে তাঁর। যদিও সেই সাক্ষাৎ নিয়ে রং চড়িয়ে কোনও মন্তব্য করতে শোনা যায়নি নবাব কন্যাকে। লিওনার্দো অভিনীত ‘কিলারস অফ দ্য ফ্লাওয়ার মুন’ ছবির প্রিমিয়ার হল কানে। সেই উপলক্ষ্যেই ফ্রেঞ্চ রিভারায় হাজির হয়েছিলেন হলিউড তারকা। কানের বিখ্যাত ‘অ্যামফার গালা’-সহ একাধিক পার্টিতে দ্যুতি ছড়িয়েছেন সারা। 

    ৭৬তম কান চলচ্চিত্র উৎসবের অভিজ্ঞতা প্রসঙ্গে ইন্ডিয়া টুডে-কে সারা জানান, ‘আমি শিখলাম যে প্রত্যেক ছবির নিজস্ব সংস্কৃতি রয়েছে। এটা আমাদের সবার জানা, তবে এটাকে স্বচোক্ষে উদযাপিত হতে দেখবার অভিজ্ঞতা অন্যরকম। আমি সেখানে সৌদি আরব, মিশর, লেবানন, প্যারিস-সহ একাধিক দেশের অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে সাক্ষাতের সুযোগ পেয়েছি। আমি সৌভাগ্যবান সেখানে আমার লিওনার্দো দি ক্যাপ্রিও-র সঙ্গে সাক্ষাৎ হয়েছে। সবার মধ্যে সাংস্কৃতিক পার্থক্য থাকলে ছবি নিয়ে যে প্যাশন রয়েছে শিল্পীদের সেটা কিন্তু একদম এক। এটাই তো প্রমাণ করে সিনেমার কোনও ভৌগোলিক সীমারেখা হয় না’। 

    সুযোগ পেলে লাল গালিচায় কোন নায়কের হাত ধরতে চাইবেন সারা? সইফ কন্যার চটপট জবাব, ‘রায়ান গসলিং… দেখুন আমার মনে যা আসে আমি কিন্তু বলেদি’। হ্যাঁ, ‘লা লা ল্যান্ড’ নায়কে মুগ্ধ সারা। আগামিতে সারাকে দেখা যাবে লক্ষ্মণ উতরেকরের ‘জারা হটকে জারা বাচকে’ ছবিতে। এই ছবিতে ভিকি কৌশলের সঙ্গে রোম্যান্স করবেন অভিনেত্রী। সারার শেষ রিলিজ ছিল ‘গ্যাসলাইট’। এছাড়াও সারার হাতে রয়েছে ‘ইয়ে বতন মেরে বতন’। 

     

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)