• সুরুচি সংঘে ঢাক বাজালেন অরূপ বিশ্বাস, জমিয়ে নাচলেন ঋতুপর্ণা
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ০৩ অক্টোবর ২০২২
  • জমজমাট ঋতুপর্ণা সেনগুপ্তর পুজো। শশব্যস্ত শিডিউল। তবুও পুজো প্যান্ডেলে গিয়ে প্রতিমা দর্শন করতে ভুললেন না অভিনেত্রী। তবে শুধু ঠাকুর দেখেই ক্ষান্ত থাকেননি ঋতুপর্ণা, বরং নায়িকাকে কখনও ঢাকের তালে নাচতে দেখা গেল। আবার কখনও বা জমিয়ে আড্ডা দিলেন। এরই মাঝে সুরুচি সংঘের প্যান্ডেলে দেখা গেল দারুণ ছবি। ঢাক বাজাচ্ছেন অরূপ বিশ্বাস, আর সেই ঢাকের তালে কোমর দোলালেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

    এদিন দক্ষিণ কলকাতার একাধিক মণ্ডপে যান অভিনেত্রী। বালিগঞ্জ কালচারাল, একডালিয়া এভারগ্রীন, সুরুচি সংঘ, চেতলা অগ্রণী থেকে শুরু করে ত্রিধারারা মতো নামি পুজোও রয়েছে সেই তালিকায়। ঋতুপর্ণার সঙ্গে দেখা গেল ‘মহিষাসুরমর্দিনী’ পরিচালক রঞ্জন ঘোষ, অভিনেতা অরুণ ঘোষ এবং অনুভব দে-কেও।

    পরনে লাল-ঘিয়ে রঙের কাঞ্জিভরম শাড়ি, তার সঙ্গে মানানসই লাল ব্লাউজ, কপালে সিঁদুরে টিপ। সোনার গয়নায় মোহময়ী হয়ে উঠেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সুরুচি সংঘের মণ্ডপে দেখা গেল নায়িকা অরূপ বিশ্বাসের বাজানো ঢাকের তালে জমিয়ে নাচ করছেন।

    মন্ত্রী অরূপ বিশ্বাসও দারুণ ঢাক বাজালেন। ঋতুপর্ণার নাচ দেখে মুগ্ধ অনুরাগীরা। সপ্তমীর সন্ধ্যায় জমিয়ে দিলেন নায়িকা। দেখুন সেই ভিডিও।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)