• বাউন্ডারি লাইনে ঝাঁপিয়ে দুর্দান্ত ক্যাচ সাসেক্স ক্রিকেটারের, VIDEO VIRAL
    Aajtak | ১৯ জুন ২০২৩
  • ইংল্যান্ডের ফ্র্যাঞ্চেইজি লিগে অসাধারণ ক্যাচ ধরলেন সাসেক্সের ব্র্যাড কারি। বাউন্ডারি লাইনের সামনে ঝাঁপিয়ে ধরা এই ক্যাচের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ইংল্যান্ডের টি২০ ক্রিকেটের অন্যতম সেরা ক্যাচ বলে ধরা হচ্ছে এটাকে।

    টি-২০ ব্লাস্ট টুর্নামেন্টে ম্যাচটি ছিল সাসেক্স ও হ্যাম্পশায়ারের মধ্যে। ম্যাচে সাসেক্সের ব্র্যাড কারি এই দারুণ ক্যাচ নিয়ে আউট করেন হ্যাম্পশায়ারের ব্যাটার বেনি হোবেলকে। এই ক্যাচ রীতিমত হইচই ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটি হ্যাম্পশায়ারের ১৯তম ওভারে। সাসেক্সের পেসার টাইমল মিলসের বল ডিপ মিড উইকেটের ওপর দিয়ে খেলতে চেয়েছিলেন হোবেল। বল ব্যাটে দারুণভাবে কানেক্টও হয়েছিল। মনে হচ্ছিল বাউন্ডারি লাইন টপকে যাবে এই বল। তখনই স্কয়্যার লেগ থেকে নিজের বাঁ দিকে বেশ কিছুটা দৌড়ে আসেন কারি। হাওয়ায় উড়ে গিয়ে এক হাতে দুর্দান্ত ক্যাচ নেন  কারি। ব্যাটার হোবেল বিশ্বাসই করতে পারেননি যে তিনি এ ভাবে আউট হয়েছেন। দর্শকরাও হতবাক হয়ে যান। এমন ক্যাচও নেওয়া যায়! শুধু তাই নয়, এই ক্যাচটাই মোড় ঘুরিয়ে দেয় এই ম্যাচের।

    এই ম্যাচে সাসেক্স ৬ রানে জয় পায়। বেনি হোবেল ১৪ বলে ২৫ রানের ইনিংস খেললেও দলকে জেতাতে পারেননি। যে ভাবে তিনি ব্যাট করছিলেন তাতে মনে হচ্ছিল এই ম্যাচ জিতে নেবে হ্যাম্পশায়ার। হোবেল ম্যাচ জিতিয়ে দেবেন বলে বিশ্বাস ছিল তাদের। কিন্তু ব্র্যাডলির ওই অবিশ্বাস্য ক্যাচ ম্যাচের মোড় ঘুরিয়ে দেয়।

    টি২০ ক্রিকেট মানেই বিনোদন। সেই বিনোদন শুধু চার বা ছক্কায় সীমাবদ্ধ নেই। এমন ক্যাচও বিনোদনের রসদ যোগায় সাধারণ দর্শকদের মধ্যে। আইপিএল-এও প্রতি বছর দেখা যায় এমন কিছু অবিশ্বাস্য ক্যাচ। যা দর্শকদের মন জয় করে নেয়। এবারের আইপিএল-এ, এমনই একটা দারুণ ক্যাচ নিয়েছিলেন লখনউ সুপার জায়েন্টসের নবীন উল হক। যা নিয়ে আলোচনা হয়েছিল সর্বত্র।
    গোটা বিশ্বজুড়ে চলতে থাকা টি২০ লিগে এমন অনেক অসাধারণ মুহূর্ত দেখা যায়। যা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অ্যাসেজের মাঝেই ইংল্যান্ডে টি২০ লিগ চলছে। তাই একটা কথা বলাই যায়, ইংল্যান্ড জুড়ে এখন যেন ক্রিকেটের মরশুম।  
     
     
  • Link to this news (Aajtak)