• বায়ার্নে খেলা বাঙালি তারকা মোহনবাগানে! আবারও চমক দিল সবুজ-মেরুন
    Aajtak | ১৯ জুন ২০২৩
  • দলবদলে একের পর এক চমক মোহনবাগান সুপার জায়ান্টসের। হঠাৎ করেই আন্তোনিও লোপেজ হাবাসকে টেকনিক্যাল ডিরেক্টর করে এনে ট্রান্সফার মার্কেটে আলোড়ন ফেলে দিয়েছে মোহনবাগান। আর এবার বায়ার্ন মিউনিখে খেলতে যাওয়া বাঙালি ফুটবলার শুভ পাল সই করলেন মোহনবাগানে।

     
    ইতিমধ্যেই রেকর্ড অঙ্কের টাকায় অনিরুদ্ধ থাপা, বিশ্বকাপার জেসন কামিন্সকে সই করিয়েছে বাগান ব্রিগেড। আর এবার সূত্রের খবর, বায়ার্ন মিউনিখের হয়ে খেলা বাঙালি স্ট্রাইকার শুভ পালকে সই করাতে চলেছে মোহনবাগান। ওয়ার্ল্ড স্কোয়াড থেকে বায়ার্ন মিউনিখের যুব দলে খেলার সুযোগ পেয়েছিলেন শুভ । গত দুই বছর আগে দিল্লির ক্লাব সুদেভা এফসি-র হয়ে আই লিগে খেলতে দেখা গিয়েছিল তাঁকে। একাধিক ম্যাচে সুদেবাকে নেতৃত্বও দিয়েছেন শুভ। আর সূত্রের খবর, এই বাঙালি স্ট্রাইকারই এবার আসছেন সবুজ-মেরুন দলে। স্ট্রাইকার পজিশন ছাড়াও রাইট উইং ও লেফট মিডফিল্ড পজিশনে খেলার অভিজ্ঞতা রয়েছে এই তরুণ ভারতীয় ফুটবলারের। 

    ২০২১ সালে ট্রায়ালের মাধ্যমে বায়ার্ন মিউনিখের ওয়ার্ল্ড স্কোয়াডে সুযোগ পেয়েছিল শুভ পাল। এরপর জার্মানিতে গিয়ে ক্রিস্টোফার লোচের কাছে দীর্ঘদিন অনুশীলন করেন। দক্ষিণ আমেরিকা ও ইউরোপের বড় বড় ক্লাবের যুব দলের বিরুদ্ধে ম্যাচও খেলেছেন শুভ। এছাড়াও অনুর্ধ্ব ২০ ভারতীয় দলের সদস্যও ছিলেন তিনি। আর এবার মোহনবাগানে আসছেন তিনি।
  • Link to this news (Aajtak)