• Manchester Derby: ম্যাঞ্চেস্টার ডার্বিতে ৯ গোল, হালান্ড-ফোডেনের হ্যাটট্রিকে লজ্জার হার ম্যান ইউর
    আজকাল | ০৩ অক্টোবর ২০২২
  • আজকাল ওয়েবডেস্ক: মরশুমের প্রথম ম্যাঞ্চেস্টার ডার্বিতে ৯ গোল! আর্লিং হালান্ড এবং ফিল ফোডেনের জোড়া হ্যাটট্রিক! রবিবার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ৬-৩ গোলে লজ্জার হার ম্যানঞ্চেস্টার ইউনাইটেডের।

    প্রথমার্ধের শেষেই চার গোলে পিছিয়ে। বিরতির পর কিছুটা লজ্জা ঢাকার চেষ্টা করে এরিক টেন হ্যাগের দল। প্রথমার্ধে হালান্ড এবং ফোডেনের জোড়া গোলে এগিয়ে যায় ম্যাঞ্চেস্টার সিটি। দ্বিতীয়ার্ধে হ্যাটট্রিক সম্পন্ন করেন দু'জনই। যেন একে অপরের সঙ্গে গোলের প্রতিযোগিতায় নেমেছিলেন দুই সতীর্থ। শেষমেষ ৬-৩ গোলে ম্যাঞ্চেস্টার ডার্বি জেতে ম্যান সিটি। ফোডেনের কেরিয়ারের প্রথম হ্যাটট্রিক। ম্যাচের একটা সময় পর্যন্ত ৬-১ গোলে এগিয়ে ছিল সিটি। শেষ ১০ মিনিটে জোড়া গোলে ব্যবধান কিছুটা কমায় রেড ডেভিলস। 

    এদিন ইতিহাদ স্টেডিয়ামে ম্যান ইউকে নিয়ে ছেলেখেলা করে সিটি। ম্যাচের ৮ মিনিটের মাথায় ১-০ গোলে এগিয়ে যায়। বার্নাদো সিলভার লো ক্রস থেকে দলকে এগিয়ে দেন ফিল ফোডেন। ম্যাচের ৩৪ মিনিটে ব্যবধান বাড়ান আর্লিং হালান্ড। কেভিন ডি ব্রুইনের কর্নার থেকে হেডে গোল করেন। তার তিন মিনিটের মধ্যে আবার এগিয়ে যায় ম্যান সিটি। তৃতীয় গোলটিও আসে হালান্ড-ডি ব্রুইন কম্বিনেশন থেকে। বিরতির ঠিক আগে ৪-০। এবার হালান্ডের অ্যাসিস্ট থেকে নিজের দ্বিতীয় গোলটি তুলে নেন ফোডেন। ম্যাচে ফেরার চেষ্টা করেও লাভ হয়নি ম্যান ইউর। উল্টে এরিক টেন হ্যাগের দলের লজ্জা বাড়ান হালান্ড। ম্যাচের ৬৪ মিনিটে নিজের তৃতীয় এবং দলের হয়ে পঞ্চম গোল করেন। ম্যান ইউর দুর্দশার শেষ এখানেই নয়। হালান্ডের হ্যাটট্রিকের ৮ মিনিটের মধ্যে হ্যাটট্রিক করেন ফোডেনও। ৭২ মিনিটে কেরিয়ারের প্রথম হ্যাটট্রিক তুলে নেন। ৮৪ মিনিট পর্যন্ত হাফ ডজন গোলে পিছিয়ে ছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। পরিবর্ত হিসেবে নেমে ৮৪ এবং ৯০ মিনিটে জোড়া গোল করে দলের লজ্জা কিছুটা ঢাকার চেষ্টা করেন অ্যান্টনি মার্শিয়াল। 
  • Link to this news (আজকাল)