• 'রাজ্যের দুর্গতি নাশ হোক', সপরিবারে অষ্টমীর অঞ্জলি দিয়ে প্রার্থনা সুকান্তর
    এই সময় | ০৩ অক্টোবর ২০২২
  • Sukanta Majumdar In Durga Puja: সোমবার দুপুরে নিজের পাড়ার ক্লাবে অষ্টমীর অঞ্জলি দিলেন বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। সপরিবারে সেখানে অষ্টমীর পুজোর অঞ্জলি দিতে দেখা যায় তাঁকে। এদিকে সকালেই তাঁর অঞ্জলি দেওয়ার কথা ছিল। কিন্তু, বৃষ্টির কারণে একটু দেরি করেই মণ্ডপে (Puja Pandal 2022) যান তিনি। এদিন বালুরঘাট (Balurghat) শহরের খাদিমপুর মৈত্রী চক্র এলাকায় সপরিবারে অঞ্জলি (Puja Anjali) দেন সুকান্ত। সঙ্গে ছিলেন দুই মেয়ে ও স্ত্রী। প্রত্যেক বছরই তিনি নিজের পাড়াতেই অঞ্জলি দিয়ে থাকেন। এবারও তার অন্যথা হয়নি। পরে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, "প্রতিবার যে প্রার্থনা করি, এবারও তাই করেছিলাম। বাংলার মানুষ যে যেখানেই রয়েছেন তাঁরা সবাই যেন ভালো থাকেন। রাজ্যের দুর্গতি নাশ হোক।"

    সুকান্ত মজুমদার বিজেপির রাজ্য সভাপতি হওয়ার পর থেকেই বছরের বেশিরভাগ সময় পরিবারের সঙ্গে থাকতে পারেন না। তবে পুজোর কয়েকটা দিন তিনি পরিবারের সঙ্গেই থাকার চেষ্টা করেন। যদিও পুজোর কটা দিন তাঁর বিভিন্ন ধরনের কর্মসূচি থাকে। এদিন অঞ্জলি দেওয়ার পাশাপাশি সকলের মঙ্গল কামনা করেন। অঞ্জলি দেওয়ার পর সংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, "প্রতিবার যে প্রার্থনা করি, এবারও তাই করেছিলাম। বাংলার মানুষ যে যেখানেই রয়েছেন তাঁরা সবাই যেন ভালো থাকেন। রাজ্যের দুর্গতি নাশ হোক।" এছাড়া চাকরিপ্রার্থীদের সমস্যা প্রসঙ্গে তিনি বলেন, "চাকরিপ্রার্থীদের সমস্যার সমাধান যাতে আমরা করতে পারি সেই শক্তি যেন মা আমাদের দেন। রাজ্যে অরাজক পরিস্থিতি চলছে। রাজ্যের অর্থনীতি ধুঁকছে, আর সেখানে কিছু ব্যবসায়ীর বাড়ি থেকে উদ্ধার করা হচ্ছে টাকা। অরাজকতার জেরেই রাজ্যে এই ধরনের পরিস্থিতি তৈরি হচ্ছে।"

    সোমবার বালুরঘাটের নিজের পাড়ায় পাড়া প্রতিবেশীদের সঙ্গেই মৈত্রচক্র ক্লাবের মণ্ডপে মহাষ্টমীর অঞ্জলি দিতে দেখা যায় বিজেপির রাজ্য সভাপতি সাংসদ সুকান্ত মজুমদারকে। এদিকে পুজোর কটাদিন বাড়িতে নিজের পরিবারের সঙ্গেই সময় কাটাতে ভালোবাসেন তিনি। আর পুজোর আগে হাতে বাকি রয়েছে মাত্র কয়েকটা দিন। এরপর কলকাতার পাশাপাশি সব জেলাতেই কার্নিভালের আয়োজন করা হবে। দক্ষিণ দিনাজপুরেও কার্নিভালের আয়োজন করা হবে। যদিও সেই কার্নিভালে যাওয়ার জন্য তাঁকে আমন্ত্রণ জানানো হয়নি বলে অভিযোগ করেছেন সুকান্ত। বলেন, "কার্নিভালে যাওয়ার জন্য তো আমাকে এখনও আমন্ত্রণ জানানো হয়নি। আমন্ত্রণ জানানো হলে তাহলে চিন্তাভাবনা করে দেখব।"
  • Link to this news (এই সময়)