• ভোটের চারদিন আগে ফের মৃত্যু, বোমা বাঁধার সময় বিস্ফোরণে প্রাণ গেল যুবকের
    প্রতিদিন | ০৩ জুলাই ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনী আবহে (Panchayat Election) ফের প্রাণহানি। এবার ঘটনাস্থল উত্তর ২৪ পরগনার হাড়োয়ার শালিপুর পঞ্চায়েতের কুচিপোড়া। বোমা বাঁধার সময় বিস্ফোরণে প্রাণ গেল একজনের। জখম আরও একজন। এই নিয়ে এখনও পর্যন্ত ভোট পর্বে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৩।

    স্থানীয়দের দাবি, রবিবার মধ্যরাতে হাড়োয়ার কুচিপোড়া এলাকায় বিকট শব্দ শুনতে পান তাঁরা। ঘুমের ঘোর কাটিয়ে বাড়ি থেকে বেরিয়ে পড়েন প্রায় সকলেই। তাঁরা দেখেন একটি মাঠে রক্তাক্ত অবস্থায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছেন দু?জন। খবর দেওয়া হয় বসিরহাট থানায়। পুলিশ খবর পাওয়ামাত্রই তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয়। দু?জনকে উদ্ধার করে বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা জানান, একজনের মৃত্যু হয়েছে। আরেকজনের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক।

    চিকিৎসকের পরামর্শ মতো ওই যুবককে কলকাতার এক বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ওই দুই যুবকের নাম-পরিচয় এখনও জানা যায়নি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, বোমা বাঁধার সময় বিস্ফোরণেই প্রাণ গিয়েছে ওই যুবকের। কে বা কারা বোমা বাঁধার কাজের বরাত দিয়েছিল তাদের, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। এদিকে, বারাকপুরের শিউলির সালামপুরে ব্যাপক বোমাবাজি হয়।
  • Link to this news (প্রতিদিন)