• অভিষেকের সভাস্থলের কাছেই মিলল তলোয়ার-ছুরি, গেরুয়া গামছা, ব্যাপক শোরগোল পুরুলিয়ায়
    প্রতিদিন | ০৩ জুলাই ২০২৩
  • সুমিত বিশ্বাস ও ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: রাত পেরলেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা। প্রস্তুতি প্রায় শেষ। এই অবস্থায় সভাস্থলের কাছে মিলল তলোয়ার, ছুরি ও গেরুয়া গামছা। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বাঘমুণ্ডিতে। অভিষেকের সভার আগে আতঙ্ক ছড়ানোর চেষ্টা করা হচ্ছে বলেই দাবি শাসকদলের। 

    পঞ্চায়েত ভোট হাতে গোনা ৫ দিন বাকি। শেষ মূহুর্তের প্রচারে রাজনৈতিক দলগুলি। আগামিকাল বেলা ১ টায় বাঘমুণ্ডিতে জনসভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্য়েই প্রস্তুতি সাড়া হয়ে গিয়েছে প্রায়। নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে এলাকা। বহু মানুষের জমায়েত হওয়ার কথা আগামিকাল। ঠিক তার আগের দিন অর্থাৎ রবিবার গভীর রাতে বাঘমুণ্ডির সভাস্থলের কাছ থেকে একটি তলোয়ার, ছুরি ও একটি গেরুয়া গামছা উদ্ধার করল পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ঘটনার নেপথ্যে কে বা কারা, তা জানার চেষ্টা করা হচ্ছে। এ বিষয়ে পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, পুলিশের তরফে কড়া নজরদারি চালানো হচ্ছে। 

    এ বিষয়ে বাঘমুণ্ডির তৃণমূল বিধায়ক সুশান্ত মাহাতো বলেন, ? সাংসদের জনসভাস্থলের পাশে একটি ঝোপ থেকে একটি তরোয়াল ও গেরুয়া গামছা দিয়ে ঢাকা ছুরি উদ্ধার হয়েছে। এতেই স্পষ্ট এটা বিজেপির কাজ। এই ঘটনার আমরা তীব্র প্রতিবাদ করছি। এভাবে আমাদের নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসভাকে বানচাল করা যাবে না। জনসভায় ভিড় উপচে পড়বে।? 
  • Link to this news (প্রতিদিন)