• বাড়ির দুই পোষ্যকে নিয়ে হাঁটতে বেরিয়ে নিখোঁজ কিশোর, ঘরে ফিরল ৮ বছর পর!
    প্রতিদিন | ০৩ জুলাই ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়ির দুই পোষ্যকে নিয়ে হাঁটতে বেরিয়ে নিখোঁজ হয় ১৭ বছরের কিশোর। পরিবার হাজার খোঁজাখুঁজি করেও না পেয়ে পুলিশে খবর দেয়। দীর্ঘদিন দেশজুড়ে তল্লাশি চালিয়েও হদিশ মিলছিল না। শেষ পর্যন্ত ৮ বছর পর সন্ধান মিলল তাঁর। যদিও এখন তিনি আর কিশোরটি নন, বরং ২৬ বছরের যুবক। দেরি করে হলেও যুবককে খুঁজে পেয়ে ঈশ্বরকে ধন্যবাদ দিচ্ছেন পরিবারের লোকেরা। ঘটনাটি আমেরিকার (America) টেক্সাসের।

    যুবকের নাম রুডি ফেরিয়াস। উত্তরপশ্চিম হাউসটনের বাসিন্দা তিনি। ২০১৫ সালের ৬ মার্চ বাড়ির দুই পোষ্য কুকুরকে নিয়ে হাঁটতে বেরিয়েছিলেন। আর ঘরে ফেরেননি। এরপর থেকেই যুবকের সন্ধানে গোটা দেশে তল্লাশি শুরু করে পুলিশ। যদিও কিছুতেই খোঁজ মেলেনি রুডির। একটা সময় মামলা বন্ধ করে দেয় হতদ্যম পুলিশ। পরে নতুন করে সন্ধান শুরু হয়। পাশাপাশি বেসরকারি তদন্ত সংস্থাকেও নিয়োগ করে রুডির পরিবার। এর পরেও অবশ্য কাজের কাজ হচ্ছিল না, খোঁজ মিলছিল না যুবকের। এরমধ্যে গড়িয়ে গিয়েছে আট বছর। সম্প্রতি পরিবারকে চমকে দিয়ে পুলিশ জানায়, শেষ পর্যন্ত খোঁজ মিলেছে রুডির।

    টেক্সাসের বাসিন্দা রুডিকে দেশের কোন প্রান্ত থেকে উদ্ধার করা হয়েছে তা জানায়নি পুলিশ। তবে জানানো হয়েছে, ২৬ বছরের যুবককে চিকিৎসার জন্য একটি হাসপাতালে ভরতি করা হয়েছে। খানিকটা সুস্থ হলেই তাঁকে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হবে। এদিকে পরিবার সূত্রে জানা গিয়েছে, নিজের ছোট ভাই ছিল রুডির প্রাণের চেয়ে প্রিয়। একটি পথদুর্ঘটনায় তার মৃত্যু হয়। এর পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন রুডি। তার জেরে মানসিক অসুস্থতায় অন্তর্ধান বলেই মনে করা হচ্ছে। যদিও ২ জুলাই তাঁকে খুঁজে পায় পুলিশ। পরিবারে এখন খু্শির হাওয়া।
  • Link to this news (প্রতিদিন)