• এই সপ্তাহে, ৬ রাশির হবে বিপুল আর্থিক লাভ, দেখে নিন সাপ্তাহিক কেরিয়ার রাশিফল
    হিন্দুস্তান টাইমস | ০৪ জুলাই ২০২৩
  • মেষ

    জুলাই মাসের প্রথম সপ্তাহে মেষ রাশির জাতকদের কর্মক্ষেত্রে অগ্রগতি হবে এবং সময়টি অনুকূল থাকবে। ব্যবসায়িক প্রকল্প সময়মতো সম্পন্ন হবে। প্রেমের জীবনে পারস্পরিক ভালবাসা শক্তিশালী হবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে একটি ভালো জায়গায় স্থানান্তর করার জন্য আপনার মনকে তৈরি করতে পারেন। অর্থনৈতিক দিক থেকে সময় অনুকূল থাকবে এবং অর্থ লাভ হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে ফিটনেস থাকবে। পরিবারের সঙ্গে একটি আনন্দদায়ক সময় কাটবে এবং পরিবার সম্পর্কিত কিছু ভালো খবরও পাওয়া যাবে। যাত্রায় সাধারণ সাফল্য অর্জিত হবে এবং সপ্তাহের শেষে আপনার অন্তর্দৃষ্টি অনুসরণ কারও সিদ্ধান্ত নিলে ভালো হবে।

    বৃষ

    বৃষ রাশির লোকারও যদি সামান্য ঝুঁকি নিয়ে অর্থনৈতিক বিষয়ে বিনিয়োগ করে তবে জুলাইয়ের প্রথম সপ্তাহে আরও ভালো ফলাফল পাওয়া যাবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে কর্মক্ষেত্রে হঠাৎ উন্নতি হবে। যদিও প্রেম জীবনে রোমান্সের প্রবেশ ঘটবে, তবে ফলাফল আপনার প্রত্যাশার চেয়ে কম হবে। পরিবারে আনন্দদায়ক অভিজ্ঞতা হবে এবং যে কোনও দুটি সিদ্ধান্ত নিয়ে মনে বিভ্রান্তি থাকবে। মাতৃস্বাস্থ্য নিয়ে মন চিন্তিত হতে পারে। এই সপ্তাহে ব্যবসায়িক ভ্রমণের মাধ্যমে সাধারণ সাফল্য অর্জিত হবে। সপ্তাহের শেষে অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চললে ভালো হবে।

    মিথুন

    জুলাই মাসের প্রথম সপ্তাহে মিথুন রাশির জাতকদের কর্মক্ষেত্রে অগ্রগতি হবে এবং তারা সাফল্যের পথে এগিয়ে যাবেন। আর্থিক বিষয়ে সময় ভালো যাবে এবং সম্পদ বৃদ্ধির শুভ সম্ভাবনা তৈরি হচ্ছে। এই সপ্তাহে আপনার কারও প্রচেষ্টা ভবিষ্যতে আপনাকে সুস্বাস্থ্য এনে দেবে। প্রেম জীবনে সপ্তাহের শুরুতেই কিছু ইতিবাচক খবর পাওয়া যেতে পারে। প্রেম জীবন রোমান্টিক হবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে এবং পারস্পরিক ভালবাসা প্রবল হবে। যাত্রার মাধ্যমে সাফল্যের সম্ভাবনা তৈরি হচ্ছে।

    কর্কট

    কর্কট রাশির জাতকদের জন্য এটি তাদের পরিবারের সঙ্গে একটি আনন্দদায়ক সময় কাটানোর জন্য একটি সপ্তাহ। এই সপ্তাহে আপনি আপনার পরিবার সম্পর্কিত কিছু ভালো খবর পেতে পারেন। অর্থনৈতিক বিষয়ে ফোকাস প্রয়োজন তবেই অগ্রগতি হবে। স্বাস্থ্যের একটি নতুন সূচনা আপনার জন্য ফিটনেসের দরজা খুলে দেবে। কর্মক্ষেত্রে অস্থিরতা বাড়তে পারে। অর্থনৈতিক অগ্রগতির জন্য সেভাবে ফোকাস করতে হবে। প্রেম জীবনে একাকীত্ব অনুভব করতে পারেন। সপ্তাহের শেষে সুখ ও সমৃদ্ধির শুভ কাকতালীয় ঘটনা ঘটবে।

    সিংহ

    সিংহ রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে অগ্রগতি হবে এবং জুলাই মাসের প্রথম সপ্তাহে সম্মানও বৃদ্ধি পাবে। আপনি ব্যবসায়িক প্রকল্প সম্পর্কিত যে কোনও ভ্রমণের মাধ্যমে সাফল্যও পেতে পারেন। সাবধানে ভ্রমণ করুন, অন্যথায় আপনি আপনার কাছের কারও দ্বারা প্রতারিত হতে পারেন। আর্থিক ব্যয়ের জন্য শর্ত তৈরি হচ্ছে, আপনার ব্যয় বেশি হবে। বয়স্ক ব্যক্তির কারণে প্রেমের জীবনেও মতভেদ দেখা দিতে পারে। আপনি যদি আপনার স্বাস্থ্যে ফিটনেস আনতে চান তবে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। পরিবারে সুখ ও সৌহার্দ্য বজায় থাকবে, তবে কিছু নিয়ে মনে সন্দেহ থাকবে। সপ্তাহের শেষে, আপনি যদি আপনার জীবনে ভবিষ্যৎমুখী থাকেন তবে আরও ভালো ফলাফল আসবে।

    কন্যা

    জুলাইয়ের প্রথম সপ্তাহে, কন্যা রাশির কাজের ক্ষেত্রে সর্বোত্তম ফলাফল আসবে। আর্থিক বিষয়ে শুভ সময় থাকবে এবং আর্থিক লাভের ভালো সম্ভাবনা রয়েছে। প্রেমের জীবনে পারস্পরিক ভালবাসা দৃঢ় হবে এবং মন খুশি থাকবে। ব্যবসায়িক ভ্রমণের মাধ্যমে শুভ ফল আসবে। স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বেশি থাকবে এবং মাংসপেশির ব্যথা বাড়তে পারে। আপনি যদি হার্টের রোগী হন, তবে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দেওয়া দরকার। সপ্তাহের শেষে, আপনি জীবনে একাকীত্ব অনুভব করবেন এবং মনে হবে আপনি জীবনে যা প্রাপ্য তা আপনি পাচ্ছেন না।

    তুলা

    তুলা রাশির জাতক জাতিকাদের অর্থনৈতিক দিক থেকে সময় অনুকূল থাকবে এবং আর্থিক সুবিধাও থাকবে। সপ্তাহের শুরুতে বিনিয়োগ সংক্রান্ত কিছু ইতিবাচক খবর পেতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রে, নতুন স্বাস্থ্য ক্রিয়াকলাপের প্রতি আকর্ষণ বাড়বে এবং আপনি সুস্থ বোধ করবেন। কর্মক্ষেত্রে কোনও খবর পেয়ে মন খারাপ হতে পারে। এই সপ্তাহে কারও ব্যবসায়িক ভ্রমণ সুখ ও সমৃদ্ধির সমন্বয় ঘটাবে। প্রেমের জীবনে অবহেলা আপনাকে মূল্য দিতে পারে। সপ্তাহের শেষে আলোচনার মাধ্যমে বিষয়গুলো সমাধানের চেষ্টা করলে ভালো হবে।

    বৃশ্চিক

    বৃশ্চিক রাশির জাতকদের কর্মক্ষেত্রে অগ্রগতি হবে এবং সপ্তাহের শুরুতেই কিছু ভালো খবর পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে সময় ধীরে ধীরে অনুকূল হবে এবং আটকে থাকা ব্যবসায়িক কাজগুলি সম্পন্ন হবে। এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের দিক থেকে অনেক উন্নতি নিয়ে আসবে এবং আপনি অভ্যন্তরীণ শক্তি এবং সুস্থতা অনুভব করবেন। ব্যবসায়িক ট্রিপগুলি শুভ ফল বয়ে আনবে এবং আপনি কোনও ধর্মীয় স্থানে যাওয়ার জন্য আপনার মনকে তৈরি করতে পারেন। পরিবারের কোনও যুবককে নিয়ে মন উদ্বিগ্ন হতে পারে। প্রেম জীবনে পারস্পরিক প্রেমে অস্থিরতা বেশি থাকবে এবং মন খারাপ থাকবে। সপ্তাহের শেষে, সময় অনুকূল থাকবে এবং আপনি প্রিয়জনের সান্নিধ্যে আনন্দিত সময় কাটাবেন।

    ধনু

    এই সপ্তাহে, ধনু রাশির জাতকদের অর্থ সংক্রান্ত বিষয়ে উন্নতি হবে এবং আর্থিক লাভের অনেক কাকতালীয় ঘটনা ঘটবে। নতুন বিনিয়োগের জন্যও এই সপ্তাহটি অনুকূল হবে। এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি যত বেশি এই দিকে মনোযোগ দিয়ে যে কোনও স্বাস্থ্য ক্রিয়াকলাপ করবেন, ফলাফল তত ভালো হবে। কর্মক্ষেত্রে আপনাকে কষ্ট পেতে হতে পারে এবং অস্থিরতাও বেশি থাকবে। প্রেম জীবনে হতাশা বিরাজ করবে এবং মন কোনও না কোনও বিষয়ে বিষণ্ণ থাকবে। এই সপ্তাহে ব্যবসায়িক সফর স্থগিত হলে ভালো হবে। সপ্তাহের শেষে আপনি একাকী বোধ করতে পারেন। আদালতের মামলাগুলিও আপনাকে বিপরীত ফলাফল দেবে।

    মকর

    মকর রাশির জাতকদের কর্মক্ষেত্রে ভালো অগ্রগতি হবে এবং জুলাই মাসের প্রথম সপ্তাহে সৃজনশীল কাজের মাধ্যমে সাফল্য অর্জিত হবে। স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি ভালো বোধ করবেন। আপনি একটি নতুন স্বাস্থ্য কার্যকলাপের প্রতি আকৃষ্ট হতে পারেন। ব্যবসায়িক ট্রিপগুলি সমস্যার কারণ হতে পারে এবং সেগুলি এড়ানো ভালো হবে। প্রেমের জীবনে সবকিছু ভালো থাকলেও কোনও কিছু নিয়ে মন খারাপ হতে পারে। সপ্তাহের শেষে, আপনি শান্ত এবং স্বাচ্ছন্দ্য বোধ করবেন এবং খুব আরাম পাবেন।

    কুম্ভ

    কুম্ভ রাশির জাতকারও তাদের কর্মক্ষেত্রে উন্নতি করবে এবং সাফল্য আপনার পায়ে চুম্বন করবে। মাতৃসুলভ মহিলার সাহায্যে জীবনে সুখ এবং সম্প্রীতি বৃদ্ধি পাবে। আর্থিক বিষয়ে নতুন বিনিয়োগ আপনার অনুকূলে ফল দেবে। প্রেমের জীবনে একটি নতুন সূচনা সুখ ও সমৃদ্ধির সংমিশ্রণ তৈরি করছে এবং প্রেমের জীবনও হবে রোমান্টিক। পরিবারে পারস্পরিক ভালবাসা বৃদ্ধি পাবে এবং আপনি স্বস্তি বোধ করবেন। এই সপ্তাহে আপনি সন্তানের সঙ্গে সম্পর্কিত কিছু ভালো খবর পেতে পারেন। এই সপ্তাহে ব্যবসায়িক ভ্রমণ এড়িয়ে চলুন, আরও ভালো ফলাফল আসবে। সপ্তাহের শেষে, আপনি যদি আপনার অন্তর্দৃষ্টি অনুসরণ করে সিদ্ধান্ত নেন তবে আরও ভালো ফলাফল আসবে।

    মীন

    জুলাই মাসের এই সপ্তাহটি মীন রাশির জন্য ব্যবসায়িক ভ্রমণের ক্ষেত্রে শুভ হবে এবং ভ্রমণের মাধ্যমে প্রচুর সাফল্য অর্জিত হবে। স্বাস্থ্যের উন্নতি অব্যাহত থাকবে। অর্থনৈতিক উন্নতির জন্য কঠোর পরিশ্রম করতে হবে, তবেই জীবনে একটি অনুকূল সময় আসবে। প্রেম জীবনে কোনও নারীর কারণে পারস্পরিক তিক্ততা বাড়তে পারে। কর্মক্ষেত্রে অহং দ্বন্দ্ব বাড়তে পারে বা কোনও মহিলার কারণে সমস্যা বাড়তে পারে। সপ্তাহের শেষে সময় পরিবর্তন হবে এবং আপনি জীবনে সুখ ও শান্তি অনুভব করবেন।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)