• Murshidabad News: কাজ থেকে স্বামী বাড়ি ফিরতেই আচমকা হামলা, হাঁসুয়ার কোপে যৌনাঙ্গ কাটলেন স্ত্রী
    এই সময় | ০৪ জুলাই ২০২৩
  • স্বামীর যৌনাঙ্গ কেটে ফেলার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে বহরমপুরে। নজির বিহীন এই ঘটনার কথা শুনে স্তম্ভিত সকলে। কান্দি থানার অন্তর্গত শ্রীকন্ঠপুর গ্রামের বাসিন্দা নুরুল ইসলামের সঙ্গে ঘটেছে এমনই ভয়াবহ ঘটনা। অভিযুক্ত তাঁর স্ত্রী নার্গিস। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

    জানা গিয়েছে, সোমবার সকালে নুরুল ইসলাম নামের এক ব্যক্তি নিজের কাজ সেরে বাড়ি ফিরছিল তখনই হঠাৎ করে তার স্ত্রী নার্গিস পারভিন একটি হাসোয়া দিয়ে নুরুল ইসলামের যৌনাঙ্গ কেটে ফেলে বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় নুরুল ইসলামকে পরিবারের সদস্যরা উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। বর্তমানে কান্দি মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন নুরুল ইসলাম। ঘটনার পর কান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় আহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে। কান্দি থানার পুলিশ পরিবারের সদস্যদের কাছে অভিযোগ পেয়ে নার্গিস পারভীন নামে ওই মহিলাকে আটক করে কান্দি থানায় নিয়ে যায়। ঘটনায় শোরগোল পড়ে যায় গোটা এলাকায়। সামগ্রিক ঘটনার তদন্ত শুরু করেছে কান্দি থানার পুলিশ। তবে কী কারণে নিজের স্বামীর যৌনাঙ্গ কেটে ফেলল স্ত্রী তার এখনও কোন যোগ্য কারণ মেলেনি।

    অন্যদিকে, স্থিতিশীল রয়েছেন নুরুল ইসলাম। তাঁর যৌনাঙ্গ যথেষ্ট ক্ষতিগ্রস্থ হয়েছে। প্রাথমিকভাবে ক্ষত ঠিক করাটাই চিকিৎসকদের লক্ষ্য। এমন ঘটনায় হতভম্ব পরিবারের লোকও। তাদের দাবি, দাম্পত্য কলহ সমস্ত পরিবারেই হয়। নুরুল ও নার্গিসের মধ্যেও হত। কিন্তু, কখনই কোন কিছু মাত্রাছাড়া ছিল না। সেখানে কী এমন হল যে এভাবে আক্রমণাত্মক হয়ে উঠল নার্গিস তাই কেউ এখনও বুঝতে পারছেন না। নরুনের বোন, পুরো ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বলেন, 'বউদি যা করেছে ওর যেন চরম শাস্তি হয়।'
  • Link to this news (এই সময়)